shono
Advertisement

‘প্রধানমন্ত্রীর পিঠে ডান্ডা ভাঙবে যুব সম্প্রদায়’, বেফাঁস রাহুল গান্ধী

'টিউবলাইট' বলে পালটা খোঁচা প্রধানমন্ত্রীর। The post ‘প্রধানমন্ত্রীর পিঠে ডান্ডা ভাঙবে যুব সম্প্রদায়’, বেফাঁস রাহুল গান্ধী appeared first on Sangbad Pratidin.
Posted: 04:35 PM Feb 06, 2020Updated: 05:08 PM Feb 06, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  ‘গুলি মারো’ স্লোগান নিয়ে উত্তাল জাতীয় রাজনীতি। সেই স্লোগানের সমালোচনা করতে গিয়ে বেফাঁস মন্তব্য করে বসলেন কংগ্রেস সাংসদ রাহুল গান্ধী। দিল্লির নির্বাচনী জনসভায় দেশে বাড়তে থাকা বেকারত্ব, অর্থনীতিতে মন্দা নিয়ে বক্তব্য রাখছিলেন রাহুল। সেই সময় তিনি বলেন, “দেশে বেকারত্বের সমস্যা নিয়ে নীরব থাকলে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে ‘ডান্ডা’ দিয়ে মারবে যুব সম্প্রদায়।”  অবশ্য তাঁর এই মন্তব্যের পালটা দেন প্রধানমন্ত্রীও। সংসদে  নরেন্দ্র মোদি বলেন, “আমি শুনেছি এক বিরোধী বলেছেন, ছয় মাস পর আমারে ডান্ডা দিয়ে মারা হবে। আমি ঠিক করেছি, আরও বেশি করে সূর্য নমস্কার করব। যাতে ওইসব গালাগাল সহ্য করার মতো শক্ত হয় আমার পিঠ।” এমনকী রাহুলকে ‘টিউবলাইট’ বলেও খোঁচা দেন প্রধানমন্ত্রী।  

Advertisement

বুধবার জনসভায় রাগা বলেন, “প্রধানমন্ত্রী এখন বক্তৃতা দিয়ে বেড়াচ্ছেন। কিন্তু ছ’মাস পর তিনি আর বাড়ি থেকে বেরোতে পারবেন না। দেশের যুব সম্প্রদায় তাঁকে লাঠিপেটা করবে। তাঁরাই বুঝিয়ে দেবে যে, চাকরি পায়নি বলেই তারা দেশের উন্নতি ঘটাতে পারেনি।”

[আরও পড়ুন :‘শাহিনবাগ আত্মঘাতী জঙ্গিদের জন্মস্থল’, বিস্ফোরক কেন্দ্রীয় মন্ত্রী গিরিরাজ]

যুব সম্প্রদায়ের চাহিদা পূরণ করতেও সরকার ব্যর্থ হয়েছে বলে অভিযোগ এনেছেন রাহুল। তাঁর কথায়, “৪৫ বছরে শীর্ষে দেশের বেকারত্বের হার। কিন্তু এই নিয়ে বাজেটে বা রাষ্ট্রপতির ভাষণে কিছু বলেননি প্রধানমন্ত্রী বা অর্থমন্ত্রী।” একইসঙ্গে তাঁর অভিযোগ, “প্রধানমন্ত্রী চান না দেশের যুব সম্প্রদায় চাকরি পাক। কারণ, তাঁরাই মোদিজির রাজনীতিতে অক্সিজেন জোগায়।”

[আরও পড়ুন : মোঘল রাজত্ব ফিরছে’, সংসদে দাঁড়িয়ে শাহিনবাগকে তোপ বিজেপি সাংসদের]

এদিন সংসদে প্রধামন্ত্রীর বক্তব্য রাখার পর বিরোধিতা করতে উঠে দাঁড়ান রাহুল। তাঁকে কটাক্ষ করে মোদি বলেন, “আমি ৩০-৪০ মিনিট ধরে কথা বলছিলাম। কিন্তু এতক্ষণে সেখানে কারেন্ট গিয়ে পৌঁছল। আসলে কিছু টিউবলাইটে এমনই হয়।”

The post ‘প্রধানমন্ত্রীর পিঠে ডান্ডা ভাঙবে যুব সম্প্রদায়’, বেফাঁস রাহুল গান্ধী appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement