shono
Advertisement

বাবা হওয়ার ক্ষমতা নেই বলেই বিয়ে করছেন না রাহুল গান্ধী! বিস্ফোরক বিজেপি নেতা

ফের রাহুলকে ব্যক্তি আক্রমণ!
Posted: 07:25 PM Mar 07, 2023Updated: 07:25 PM Mar 07, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের রাহুল গান্ধীকে ‘ব্যক্তি আক্রমণ’! রীতিমতো বিতর্কিত ভাষায় কংগ্রেস নেতাকে কটাক্ষ করলেন কর্ণাটক প্রদেশ বিজেপির সভাপতি নলিন কুমার কাতিল (Nalin Kumar Kateel)। তাঁর দাবি, সন্তানের জন্ম দেওয়ার ক্ষমতা নেই রাহুল গান্ধীর। সেকারণেই নাকি বিয়ে করছেন না তিনি। বিজেপি নেতার এই মন্তব্যের তীব্র নিন্দা করেছে কংগ্রেস।

Advertisement

বিজেপির কর্ণাটক প্রদেশ সভাপতির একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যাতে তাঁকে বলতে শোনা গিয়েছে,”সিদ্ধারামাইয়া এবং রাহুল গান্ধী (Rahul Gandhi) বলেছিলেন করোনার টিকা নিলে বাবা হওয়া যাবে না। তারপরও কিন্তু তারা চুপিচুপি করোনার টিকা নিয়েছেন। একদিন আগেই আমাদের এক নেতা আমাকে বলছিলেন, এই কারণেই নাকি রাহুল গান্ধী বিয়ে করছেন না। কারণ তিনি বাবা হতে পারবেন না।”

[আরও পড়ুন: ‘মোদি আসলে শয়তানের বশে থাকা হিন্দু’, প্রধানমন্ত্রীকে তীব্র কটাক্ষ পাক ক্রিকেট অধিনায়কের]

বস্তুত, রাহুল গান্ধীকে ব্যক্তিগত আক্রমণ একেবারেই নতুন কিছু নয়। কখনও তাঁকে ‘পাপ্পু’ বলা হয়। কখনও তাঁর বিদেশযাত্রা নিয়ে কটাক্ষ করা হয়। কখনও তাঁর বান্ধবীর বিয়েতে যাওয়া নিয়ে প্রশ্ন তোলা হয়। তবে এবারে কর্ণাটকের বিজেপি (BJP) নেতা যা বললেন, সেটা রীতিমতো নিন্দনীয় বলে দাবি করেছ কংগ্রেস। হাত শিবির বলছে, ওই বিজেপি নেতা মানসিক সমস্যায় ভুগছেন।

[আরও পড়ুন: গালে গাল ঠেকিয়ে আবিরকে রং মাখালেন ঋতাভরী, ভালবাসায় রঙিন ‘ফাটাফাটি’র নয়া ভিডিও]

কংগ্রেসের কর্ণাটকের প্রচার বিভাগের প্রধান প্রিয়াঙ্ক খাড়গের বক্তব্য, “বিজেপির রাজ্য সভাপতি যে ভাষায় কথা বলছেন, তাতে আমি নিশ্চিত যে ওর মানসিক সমস্যা আছে। দ্রুত চিকিৎসা প্রয়োজন। আমি শুধু বলব, আপনি দ্রুত সুস্থ হয়ে উঠুন।” শুধু কংগ্রেস নয়, বিজেপিও দলের প্রদেশ সভাপতির এই মন্তব্যের দায় নিতে চাইছে না বিজেপিও। কর্ণাটকের (Karnataka) এক মন্ত্রী বলছেন, “আমি জানি না ঠিক কোন প্রেক্ষিতে আমাদের রাজ্য সভাপতি কথাগুলি বলছেন। তবে এটা দলের বক্তব্য নয়।”

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement