shono
Advertisement
Rahul Gandhi

মোদিজি ঘাবড়ে গেলেন নাকি! আদানি খোঁচার পালটা তোপ রাহুলের

Published By: Anwesha AdhikaryPosted: 11:59 PM May 08, 2024Updated: 12:04 AM May 09, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কী করে জানলেন কীভাবে টাকা লেনদেন হয়? আপনার কি আদানির থেকে টাকা নেওয়ার অভিজ্ঞতা আছে? নাকি ঘাবড়ে গেলেন? আম্বানি-আদানি প্রসঙ্গে প্রধানমন্ত্রীর খোঁচায় এভাবেই পালটা দিলেন রাহুল গান্ধী (Rahul Gandhi)। সেই সঙ্গে কংগ্রেস সাংসদের আশ্বাস, নরেন্দ্র মোদি আদানির থেকে যত টাকা নিয়েছেন ঠিক তত টাকাই দেশবাসীর হাতে তুলে দেবে কংগ্রেস।

Advertisement

মোদির অভিযোগ, ভোট ঘোষণার পর আর সেভাবে শিল্পপতিদের নাম নিয়ে আক্রমণ করছেন না রাহুল। তেলেঙ্গানার সভায় প্রধানমন্ত্রী (Narendra Modi) বললেন, “পাঁচ বছর ধরে কংগ্রেসের শাহাজাদা একটা মন্ত্রই জপ করে গিয়েছে। রাফালে নিয়ে মিথ্যা প্রমাণিত হওয়ার পর থেকেই আদানি-আম্বানির এই মন্ত্র জপ শুরু করেছিল। কিন্তু নির্বাচন (Lok Sabha 2024) ঘোষণা হওয়ার পর থেকেই আদানি-আম্বানির নাম নেওয়া বন্ধ করে দিয়েছে।"

[আরও পড়ুন: অধিকার আইন লঙ্ঘন! গণছুটিতে বিপর্যস্ত এয়ার ইন্ডিয়াকে তোপ শ্রমিক কমিশনের

রাহুলকে প্রধানমন্ত্রীর সরাসরি প্রশ্ন, “আমি তেলেঙ্গানার মাটি থেকে প্রশ্ন করতে চাই, আদানি-আম্বানির থেকে কত টাকা নিয়েছেন? কোনও চুক্তি হয়েছে? কেন রাতারাতি ওদের আর গালাগালি দেওয়া বন্ধ করে দিলেন? ডাল মে কুছ কালা হ্যায়! কত ব্যাগ কালো টাকা তাঁদের কাছ থেকে পেয়েছেন? এই আচমকা নীরবতার মানে হল আপনিও ট্রাক ভর্তি চোরি কা মাল পেয়েছেন।”

মোদির এই কটাক্ষের জবাব দিতে পালটা খোঁচা দেওয়ার পথে হাঁটলেন রাহুল। আমেঠির কংগ্রেস প্রার্থী একটি ভিডিও বার্তায় বলেন, "কী হল মোদিজি, ঘাবড়ে গেলেন নাকি? আপনি তো বন্ধ ঘরে বসে আদানি-আম্বানিদের নাম নেন। এই প্রথমবার প্রকাশ্যে তাঁদের নাম উল্লেখ করলেন। আচ্ছা আপনি কী করে জানলেন যে ট্রাকে করেই টাকা পাঠানো হয়? আপনার কি টাকা নেওয়ার অভিজ্ঞতা আছে? এক কাজ করুন, ওদের দপ্তরে ইডি-সিবিআই পাঠিয়ে দিন। কীভানে লেনদেন হয় সব জানতে পারবেন।" মোদিকে খোঁচা দেওয়ার পাশাপাশি আমজনতাকে রাহুলের আশ্বাস, যত টাকা মোদি নিয়েছেন সেই সমস্ত টাকা দেশবাসীকে বিলিয়ে দেবে কংগ্রেস।

[আরও পড়ুন: ‘নোংরা নয়াদিল্লিতে স্বাগত’, রাজধানীর আবর্জনার ভিডিও পোস্ট ডেনমার্কের রাষ্ট্রদূতের

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • মোদির অভিযোগ, ভোট ঘোষণার পর আর সেভাবে শিল্পপতিদের নাম নিয়ে আক্রমণ করছেন না রাহুল।
  • রাহুলকে প্রধানমন্ত্রীর সরাসরি প্রশ্ন, “আমি তেলেঙ্গানার মাটি থেকে প্রশ্ন করতে চাই, আদানি-আম্বানির থেকে কত টাকা নিয়েছেন?
  • আমজনতাকে রাহুলের আশ্বাস, যত টাকা মোদি নিয়েছেন সেই সমস্ত টাকা দেশবাসীকে বিলিয়ে দেবে কংগ্রেস।
Advertisement