shono
Advertisement
Rahul Gandhi

'৪০০ মহিলার ধর্ষকের জন্য প্রচার করছেন', দেবেগৌড়ার নাতির প্রসঙ্গ টেনে মোদিকে তোপ রাহুলের

দেশবাসীর কাছে মোদিকে ক্ষমা চাইতে হবে, দাবি রাহুলের।
Posted: 06:03 PM May 02, 2024Updated: 06:03 PM May 02, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ৪০০ মহিলার ধর্ষককে ভোটে জেতাতে প্রচার করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। আমজনতার কাছে তাঁর ক্ষমা চাওয়া উচিত। প্রাক্তন প্রধানমন্ত্রী এইচ ডি দেবেগৌড়ার নাতির সেক্স স্ক্যান্ডাল বিতর্কে এবার মুখ খুললেন রাহুল গান্ধী (Rahul Gandhi)। সাফ জানিয়ে দিলেন, প্রজ্জ্বল রেভানার সমর্থনে সভা করে দেশের প্রত্যেক মহিলাকে অপমান করেছেন প্রধানমন্ত্রী।

Advertisement

সম্প্রতি প্রজ্জ্বলের বেশ কিছু অশ্লীল ভিডিও সোশাল মিডিয়ায় ভাইরাল হয়। অভিযোগ ওঠে, তাঁর বাড়ির পরিচারিকাদের টানা তিন বছর ধরে যৌন হেনস্তা করেছেন প্রজ্জ্বল। তদন্ত শুরু হতেই দেশ ছেড়েও পালিয়েছেন তিনি। তবে জেডিএস সাংসদের এই কাণ্ডে প্রবল অস্বস্তির মুখে পড়েছে বিজেপি। কারণ গত ১৪ এপ্রিল মাইসুরুতে নির্বাচনী প্রচারে গিয়েছিলেন প্রধানমন্ত্রী (Narendra Modi)। সেখানে তাঁর সঙ্গে এক মঞ্চে উপস্থিত ছিলেন হাসান কেন্দ্রের জেডিএস প্রার্থী তথা লোকসভার বিদায়ী সাংসদ প্রজ্জ্বল রেভান্না। সেই সভাকে হাতিয়ার করেই মোদির বিরুদ্ধে সরব হয়েছেন বিরোধীরা।

[আরও পড়ুন: এখনও প্রার্থী দিতে পারেনি কংগ্রেস, রায়বরেলিতে ইতিহাস গড়া নেতাকে টিকিট দিল বিজেপি

এবার মোদির বিরোধিতায় সুর চড়ালেন রাহুল। বৃহস্পতিবার লোকসভা নির্বাচনের (Lok Sabha 2024) প্রচারে গিয়ে তিনি বলেন, "প্রজ্জ্বল রেভান্না ৪০০ মহিলাকে ধর্ষণ করে ভিডিও বানিয়েছেন। এটা সেক্স স্ক্যান্ডাল নয়, মাস রেপ। আর আমাদের দেশের প্রধানমন্ত্রী কর্নাটকের মানুষের সামনে দঁড়িয়ে এই ধর্ষককে সমর্থন করছেন। তাঁর হয়ে ভোট চাইছেন। মোদি বলছেন, এই ধর্ষককে ভোট দিলে উন্নতি হবে।"

রাহুল আরও বলেন, "এইভাবে প্রচার করে দেশের সমস্ত মহিলাদের অপমান করেছেন মোদি। বিশ্বের কোনও নেতা এভাবে ধর্ষকদের হয়ে প্রচার করেননি।" প্রধানমন্ত্রী ছাড়াও অমিত শাহ-সহ বিজেপির সমস্ত নেতাদের ক্ষমা চাওয়া উচিত বলেই দাবি করেন রাহুল। তাঁর মতে, ক্ষমতা পাওয়ার জন্য ধর্ষকদের সঙ্গে হাত মেলাতেও দ্বিধা করে না বিজেপি।

[আরও পড়ুন: অনলাইনে আসা পার্সেল খুলতেই ভয়াবহ বিস্ফোরণ, গুজরাটে মৃত বাবা-মেয়ে

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সম্প্রতি প্রজ্জ্বলের বেশ কিছু অশ্লীল ভিডিও সোশাল মিডিয়ায় ভাইরাল হয়। অভিযোগ ওঠে, তাঁর বাড়ির পরিচারিকাদের টানা তিন বছর ধরে যৌন হেনস্তা করেছেন প্রজ্জ্বল।
  • গত ১৪ এপ্রিল মাইসুরুতে নির্বাচনী প্রচারে গিয়েছিলেন প্রধানমন্ত্রী। সেখানে তাঁর সঙ্গে এক মঞ্চে উপস্থিত ছিলেন হাসান কেন্দ্রের জেডিএস প্রার্থী তথা লোকসভার বিদায়ী সাংসদ প্রজ্জ্বল রেভান্না।
  • তাঁর মতে, ক্ষমতা পাওয়ার জন্য ধর্ষকদের সঙ্গে হাত মেলাতেও দ্বিধা করে না বিজেপি।
Advertisement