shono
Advertisement

‘আমেঠির মতোই হাল হবে’, রাহুলকে হুঁশিয়ারি ওয়ানড় কেন্দ্রের বিজেপি প্রার্থীর

বিগত লোকসভা ভোটে আমেঠিতে হেরে যান কংগ্রেস নেতা।
Posted: 08:40 PM Mar 25, 2024Updated: 11:47 AM Mar 26, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘আমেঠির মতোই পরিণতি হবে ওয়ানড়ে’, এই ভাষাতেই রাহুল গান্ধীকে (Rahul Gandhi) হুঁশিয়ারি দিলেন ওয়েনাড়ে লোকসভা আসনে কংগ্রেস নেতার প্রতিদ্বন্দ্বী কেরল বিজেপির সভাপতি কে সুরেন্দ্রন (K Surendran)। রবিবার প্রকাশিত গেরুয়া শিবিরের প্রার্থী তালিকায় নাম ছিল সুরেন্দ্রনের। এর পরেই খোদ রাহুল গান্ধীকে চ্যালেঞ্জ ছুড়লেন আত্মবিশ্বাসী বিজেপি নেতা।

Advertisement

২০১৯ সালের লোকসভা ভোটে ওয়ানড় এবং আমেঠি দুই আসনে কংগ্রেসের ভোটে দাঁড়িয়ে ছিলেন রাহুল। কেরলের আসনে জিতলেও আমেঠিতে হারের মুখ দেখতে হয় কংগ্রেস নেতাকে। বিজেপির কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানির কাছে ৫৫ হাজার ভোটে হেরে যান তিনি। সেই কথা মনে করিয়ে দিয়ে হুঁশিয়ারি দিয়েছেন কে সুরেন্দ্রন। সংবাদ সংস্থা পিটিআইকে তিনি বলেন, ‘২০১৯ সালে আমেঠিতে যে পরিণতি হয়েছিল রাহুলের, এবার ওয়ানড়েও তা হতে চলেছে। বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব আমাকে যে যে দায়িত্ব দিয়েছেন আমি তা পালন করব।’

 

[আরও পড়ুন: ‘খুব কঠিন সিদ্ধান্ত’, লোকসভার লড়াই থেকে সরে দাঁড়ালেন কেন্দ্রীয় মন্ত্রী ভি কে সিং]

উল্লেখ্য, শুধু গেরুয়া শিবিরের সুরেন্দ্রন নন, এবার ওয়ানড়ে রাহুলকে লড়তে হবে বামজোটের সিপিআই প্রার্থী অ্যানি রাজার বিরুদ্ধেও। অ্যানি সিপিআই সাধারণ সম্পাদক ডি রাজার স্ত্রী। তবে কেরলে গত লোকসভা ভোটের কংগ্রেসের ফলাফল ভরসা জোগানোর পক্ষে যথেষ্ট। গতবার ২০টি আসনের মধ্যে ১৯টিই জিতে নিয়েছিল কংগ্রেসের নেতৃত্বাধীন ইউডিএফ। একটিতে জিতেছিলেন সিপিএমের নেতৃত্বাধীন জোট এলডিএফের প্রার্থী। খোদ রাহুল গান্ধী চার লক্ষ ৩০ হাজার ভোটে জিতেছিলেন।

 

[আরও পড়ুন: বসন্তে পলাশের রং JNU-তে, তিন দশক পর দলিত সভাপতি পেল ছাত্র সংগঠন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement