shono
Advertisement

৭০ হাজারি জ্যাকেট পরেছেন রাহুল, হইচই জুড়ে দিল বিজেপি

বিজেপির পালটা অস্ত্রে ঘায়েল কংগ্রেস সভাপতি। The post ৭০ হাজারি জ্যাকেট পরেছেন রাহুল, হইচই জুড়ে দিল বিজেপি appeared first on Sangbad Pratidin.
Posted: 02:11 PM Jan 31, 2018Updated: 02:39 PM Jan 31, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের একবার পোশাকের দাম নিয়ে সরগরম জাতীয় রাজনীতি। ২০১৫-তে তৎকালীন মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামার সঙ্গে একটি বৈঠকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ১১ লাখ টাকা স্যুট পরেন বলে সরব হয় কংগ্রেস। ওই ঘটনাকে কটাক্ষ করে কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী কেন্দ্রীয় সরকারকে ‘স্যুট-বুটের সরকার’ বলে একাধিক জনসভা থেকে আক্রমণ করেন। আর এবার সেই রাহুল গান্ধীই মেঘালয়ে এক অনুষ্ঠানে যোগ দিতে গিয়ে ৭০ হাজার টাকা দামি জ্যাকেট পরেছেন বলে অভিযোগ তুলল বিজেপি।

Advertisement

 

কী অভিযোগ বিজেপির? মেঘালয়ে ভোটের প্রস্তুতি খতিয়ে দেখতে গিয়ে রাহুল একটি মিউজিকাল কনসার্টের সূচনা করেন। গেরুয়া শিবিরের অভিযোগ, ওই অনুষ্ঠানেই নাকি কংগ্রেস সভাপতি একটি বহুমূল্য জ্যাকেট পরেন। জ্যাকেটটির দাম ৭০ হাজার টাকা। পোশাকের দাম নিয়ে এই ইস্যু হাতছাড়া করতে চায়নি বিজেপি। রাজনৈতিক মহলের একাংশের দাবি, রাহুল যখন জিএসটি, কর্মসংস্থান ও ধীর অর্থনৈতিক উন্নয়ন নিয়ে মোদি সরকারকে একের পর এক আক্রমণে জেরবার করে দিচ্ছেন, তখন এই জ্যাকেট-কে হাতিয়ার করে পালটা আক্রমণে যেতে চাইছে গেরুয়া শিবিরও।

বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব এই ইস্যু নিয়ে ঝাঁঝালো আক্রমণে যেতে মণিপুর ইউনিটকে নির্দেশ দেয়। সেই মতো মণিপুরের বিজেপি নেতৃত্ব এই অভিযোগে টুইটারে সরব হয়। অভিযোগ তোলা হয়, দুর্নীতিতে পুষ্ট কংগ্রেসের যুবরাজ কালো টাকা নিয়ে পালিয়ে মণিপুরে গিয়ে উঠেছেন। তাঁর মুখে পোশাকের দাম নিয়ে দুর্নীতিহীন মোদি সরকারের সমালোচনা মানায় না। জ্যাকেটটি একটি জনপ্রিয় লাক্সারি ব্রিটিশ ব্র্যান্ডের। দাম প্রায় ৬৮ হাজার ১৪৫ টাকা। অথচ, এই রাহুলই প্রধানমন্ত্রী মোদিকে তাঁর ১১ লাখি স্যুট নিয়ে তীব্র আক্রমণ করেন ২০১৫-তে। আর এবার ওই ইস্যুর মোকাবিলায় আসরে নাম মণিপুর বিজেপি। যদিও এই অভিযোগ উড়িয়ে দিয়েছে কংগ্রেস নেতৃত্ব। রেণুকা চৌধুরি মন্তব্য করেছেন, ‘এরকম জ্যাকেট আমি ৭০০ টাকাতেও কিনতে পারি।’

#WATCH Congress’ Renuka Chowdhury reacts to BJP’s allegation stating that Rahul Gandhi wore a jacket worth Rs.70,000, laughs and says, ‘I can show you the same jacket for Rs 700.’ pic.twitter.com/8JHCrHbw4B

— ANI (@ANI) January 31, 2018

The post ৭০ হাজারি জ্যাকেট পরেছেন রাহুল, হইচই জুড়ে দিল বিজেপি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement