shono
Advertisement

রাতভর ট্রাকে চেপে ঘুরলেন রাহুল গান্ধী! ভাইরাল ভিডিও দেখে তাজ্জব নেটদুনিয়া

কেন হঠাৎ করে ট্রাকে সফর সোনিয়াপুত্রর?
Posted: 12:40 PM May 23, 2023Updated: 05:05 PM May 23, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নির্বাচনী প্রচারে ডেলিভারি বয়ের স্কুটারে ঘুরে বেড়িয়ে কর্ণাটকবাসীর নজর কেড়েছিলেন রাহুল গান্ধী। তবে তা শুধুই যে ভোটপ্রচারের চমক নয়, তেমনটাই যেন বুঝিয়ে দিতে চাইলেন কংগ্রেস নেতা। কারণ এবার তিনি বিলাসবহুল এসি গাড়ি ছেড়ে যাত্রা করলেন ট্রাকে! হ্যাঁ, ঠিকই পড়েছেন। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে রাহুলের সফরের একাধিক ভিডিও।

Advertisement

সোমবার রাতে হরিয়ানার আম্বালার রাস্তায় ট্রাকে চেপে ঘুরতে দেখা গেল কংগ্রেস নেতাকে। দিল্লি থেকে চণ্ডীগড় যাওয়ার সময়ই ট্রাকে চেপে বসেন তিনি। কিন্তু কেন হঠাৎ করে ট্রাকে সফর সোনিয়াপুত্রর? আসলে পণ্য বোঝাই লরি, ট্রাক নিয়ে গোটা রাত সফর করতে হয় চালকদের। অনেক সময়ই পথে নানারকম সমস্যায় পড়তে হয় তাঁদের। সে বিষয়গুলি জানতেই নাকি রাহুল (Rahul Gandhi) চালকের পাশের আসনে বসে পড়েছিলেন। তাঁদের সঙ্গে এ নিয়ে কথাও বলেন।

[আরও পড়ুন: ট্রাকের সঙ্গে ধাক্কা, সাতসকালে ভয়াবহ বাস দুর্ঘটনায় মৃত্যু অন্তত সাতজনের, আহত ১৩]

নেটদুনিয়ায় ভাইরাল হওয়া ভিডিও প্রসঙ্গে কংগ্রেসের তরফে জানানো হয়েছে, সোমবার রাতে এভাবেই সকলকে চমকে দিয়েছেন রাহুল গান্ধী। তাঁর কোনও পূর্বনির্ধারিত কর্মসূচি ছিল না। মূলত সিলমায় বোন প্রিয়াঙ্কা গান্ধীর বাড়িতেই যাচ্ছিলেন রাহুল। কংগ্রেস সাংসদ ইমরান প্রতাপগড়িও টুইটারে রাহুলের সফরের একটি ভিডিও পোস্ট করেন। যেখানে দেখা যাচ্ছে, ট্রাকে যেতে যেতে সাধারণ মানুষের দিকে তাকিয়ে হাত নাড়াচ্ছেন তিনি। সঙ্গে লিখেছেন, “ট্রাক চালকদের সমস্যা জানতে এভাবে ট্রাকে যাত্রা করা শুধু রাহুলের পক্ষেই সম্ভব।”

প্রাক্তন কংগ্রেস সভাপতির প্রশংসায় কংগ্রেস নেত্রী সুপ্রিয়া শ্রীনাতেও। বলে দেন, দেশবাসীর সমস্যা শুনতে ঝাঁপিয়ে পড়েছেন রাহুল। অন্য একটি ভিডিওতে রাহুলকে এক গুরুদ্বারেও দেখা গিয়েছে। সব মিলিয়ে সোমবার রাতে একেবারে অন্য মেজাজে ধরা দিলেন কংগ্রেস নেতা।

দেখুন ভিডিও। 

[আরও পড়ুন: বর্ষশেষে অসম থেকে উঠছে বিতর্কিত আফস্পা! বড় ঘোষণা মুখ্যমন্ত্রী হিমন্তর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement