‘নূপুর শর্মার মন্তব্যের জন্য আমি ওঁকে সমর্থনই করি’, বিতর্ক উসকে মন্তব্য রাজ ঠাকরের

06:32 PM Aug 23, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পয়গম্বর নিয়ে বিতর্কিত মন্তব্য করার পর থেকেই লাগাতার হুমকির মুখে পড়তে হয়েছে নূপুর শর্মাকে (Nupur Sharma)। বিজেপির (BJP) বহিষ্কৃত নেত্রী কখনও ধর্ষণ তো কখনও প্রাণনাশের হুমকি পেয়েছেন। দাবি উঠেছে, ক্ষমা চাইতে হবে তাঁকে। এহেন পরিস্থিতিতে নূপুরকে সমর্থন করলেন রাজ ঠাকরে (Raj Thackeray)। সেই সঙ্গে তিনি পালটা হিন্দু ধর্মের অবমাননা করার অভিযোগ তুললেন AIMIM সাংসদ আসাদউদ্দিন ওয়েইসির বিরুদ্ধে।

Advertisement

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলার সময়ই এই মন্তব্য করতে দেখা গিয়েছে রাজকে। এমএনএস প্রধান বলেছেন, ”সকলেই নুপূর শর্মাকে ক্ষমা চাইতে বলছে। আমি ওঁকে সমর্থন করি। উনি যা বলেছেন তা আগে ড. জাকির নায়েকও বলেছেন। কিন্তু কেউ নায়েককে ক্ষমা চাইতে বলেনি।” পাশাপাশি তাঁর অভিযোগ, ওয়েইসি তাঁর মন্তব্যে হিন্দু দেবদেবীর অবমাননা করেছেন।

[আরও পড়ুন: হত্যা করলে জেলে যাবে, যেতে হবে না স্কুলে! এই ভেবেই বন্ধুকে খুন করল দশম শ্রেণির ছাত্র]

প্রসঙ্গত, সম্প্রতি সুপ্রিম কোর্টে (Supreme Court) বড়সড় স্বস্তি পেয়েছেন বহিষ্কৃত বিজেপি নেত্রী নূপুর শর্মা। প্রাণসংশয়ের আশঙ্কায় নূপুরের বিরুদ্ধে হওয়া সবক’টি মামলা একত্রিত করার নির্দেশ দিয়েছে শীর্ষ আদালত। মামলাগুলি স্থানান্তরিত করা হবে দিল্লিতে।

Advertising
Advertising

পয়গম্বর নিয়ে বিতর্কিত মন্তব্যের জেরে দেশজুড়ে নূপুরের বিরুদ্ধে ৯টি মামলা দায়ের হয়েছে। দিল্লি, মহারাষ্ট্র, তেলেঙ্গানা (Telengana), পশ্চিমবঙ্গ, কর্ণাটক, উত্তরপ্রদেশ, জম্মু-কাশ্মীর ও অসম পুলিশ বহিষ্কৃত বিজেপি (BJP) নেত্রীর বিরুদ্ধে মামলা করেছেন। সমস্ত মামলায় গ্রেপ্তারির উপর স্থগিতাদেশ চেয়ে সুপ্রিম কোর্টের (Supreme Court) দ্বারস্থ হন নূপুর। সেই সঙ্গে সবক’টি মামলাকে একত্রিত করার দাবিও জানান নূপুর। এদিকে গত ১ জুলাই শীর্ষ আদালতে চরম তিরস্কৃত হতে হয় নূপুরকে। শীর্ষ আদালতের পর্যবেক্ষণ ছিল, আপনার বেফাঁস মন্তব্যের জেরে আজ গোটা দেশে আগুন জ্বলছে। এই পরিস্থিতিতে এবার রাজ ঠাকরেকে দেখা গেল নূপুরের পাশে দাঁড়াতে।

[আরও পড়ুন: আপত্তিকর অবস্থায় দেখে ফেলার ‘শাস্তি’, নাবালিকাকে ধর্ষণের পর খুন করল মায়ের প্রেমিক]

Advertisement
Next