shono
Advertisement

রাজস্থানে নদীতে পড়ল বাস, মৃত অন্তত ২৬

গতির জেরেই কি মৃত্যুমিছিল? উঠছে প্রশ্ন। The post রাজস্থানে নদীতে পড়ল বাস, মৃত অন্তত ২৬ appeared first on Sangbad Pratidin.
Posted: 10:20 AM Dec 23, 2017Updated: 04:50 AM Dec 23, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজস্থানে ভয়াবহ পথ দুর্ঘটনার কবলে পড়ল একটি যাত্রীবাহী বাস। শনিবার সকালে এই ঘটনায় এপর্যন্ত মৃত্যু হয়েছে ২৬ জনের। গুরুতর আহত হয়েছেন প্রায় ৪০ জন যাত্রী।

Advertisement

জানা গিয়েছে, নিয়ন্ত্রণ হারিয়ে সোয়াই মাধোপুরের বনাস নদীতে পড়ে যায় ভিড়ে ঠাসা একটি বাস। পুলিশ সূত্রে খবর, বাসটি মাধোপুর থেকে লালসোতা যাচ্ছিল। প্রচন্ড গতিতে থাকার দরুন বনাস নদীর সেতু পার হওয়ার সময় নিয়ন্ত্রণ হারায় যানটি। মুহূর্তে গার্ড রেল ভেঙে নদীতে আছড়ে পরে ভিড়ে ঠাসা বাসটি। ঘটনাস্থলেই মৃত্যু হয় অনেকের।

স্থানীয় প্রশাসন সূত্রে খবর, ইতিমধ্যে ঘটনাস্থলে পৌঁছে গিয়েছে পুলিশ ও দমকলকর্মীরা। শুরু হয়েছে উদ্ধারকার্য। মাধোপুরের ভারপ্রাপ্ত পুলিশ আধিকারিক সুভাষ মিশ্রা জানিয়েছেন এখনও পর্যন্ত ২৬টি মৃতদেহ উদ্ধার করা হয়েছে। এছাড়াও ৪০ জন আহত যাত্রীকে স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে। বেশ কয়েকজন যাত্রী দুর্ঘটনাগ্রস্ত বাসটিতে আটকে থাকায় প্রাণহানির সংখ্যা আরও বাড়তে পারে বলে মনে করা হচ্ছে। আহতদের উদ্ধার করার জন্য জয়পুর থেকে বিশেষ দল রওনা দিয়েছে। প্রত্যক্ষদর্শীদের অনুমান, গতির কারণেই বাসটি নিয়ন্ত্রণ হারায়। তার ফলে এই মৃত্যুমিছিল।

[বর্ষবরণের টানে চোরাপথে এ রাজ্যে ঢুকছে বাংলাদেশি বারবনিতারা]

The post রাজস্থানে নদীতে পড়ল বাস, মৃত অন্তত ২৬ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement