shono
Advertisement

চিকিৎসকদের পরামর্শ উপেক্ষা করেই ভোটের ময়দানে রজনীকান্ত? জল্পনা তুঙ্গে

কিডনির সমস্যায় কাবু থালাইভা।
Posted: 12:59 PM Dec 01, 2020Updated: 12:59 PM Dec 01, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভোটের ময়দানে কি নামবেন থালাইভা? দাক্ষিণাত্যের পাশাপাশি এই প্রশ্নের উত্তর জানতে চায় গোটা ভারতবর্ষে রাজনৈতিক মহল। সোমবারই তাতে ইন্ধন জুগিয়েছেন খোদ রজনীকান্ত (Rajinikanth)। আভাস দিয়েছেন, নতুন রাজনৈতিক দল তৈরি করে তামিলনাড়ুর আসন্ন বিধানসভা নির্বাচনে অংশ নিতে পারেন তিনি।

Advertisement

এদিন নিজের সংগঠন ‘রজনী মক্কল মন্দ্রম’য়ের জেলা পদাধিকারীদের সঙ্গে প্রায় চার ঘণ্টা ধরে বৈঠক করেন রজনীকান্ত। তার পর বাইরে বেরিয়ে এসে সাংবাদিকদের বলেন, “আমার পরবর্তী রাজনৈতিক পদক্ষেপের বিষয়ে খুব তাড়াতাড়িই আপনাদের জানাব। সব থেকে গুরুত্বপূর্ণ, গোটা সংগঠন আমার পাশেই রয়েছে। জেলা সম্পাদকরা জানিয়েছেন, আমি যাই সিদ্ধান্ত নিই না কেন, তাঁরা সেটাই সমর্থন করবেন।” তবে কোনও সময়সীমার কথা তিনি বলেননি।

[আরও পড়ুন: লাভ জেহাদের বিরুদ্ধে আইন মানবাধিকার বিরোধী, বিস্ফোরক সুপ্রিম কোর্টের প্রাক্তন বিচারপতি]

অবশ্য রজনীর একাধিক ভক্ত ও অনুরাগীরা আশায় বুক বাঁধলেও চিকিৎসকরা নাকি তাঁকে রাজনীতিতে নামতে নিষেধ করেছেন। এর কারণ, ৬৯ বছর বয়সি সুপারস্টারের কিডনিতে সমস্যা রয়েছে। করোনার (CoronaVirus) আবহে ভোট প্রচারে বের হলে সংক্রমণের ঝুঁকি বাড়বে। গত মাসে সোশ্যাল মিডিয়ায় একটি চিঠি ভাইরাল হয়। চিঠির বয়ানে লেখা ছিল, রজনীকান্তের শারীরিক অবস্থা বেশ খারাপ। তাই চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী, তিনি এখনই রাজনীতির মঞ্চে অবতীর্ণ হতে পারছেন না। চিঠিটা ইন্টারনেটে ভাইরাল হয়ে যাওয়ার পর রজনী নিজে টুইট করে চিঠির বক্তব্য অস্বীকার করেন। লেখেন, “যে চিঠি আমার নামে নেটে ঘুরে বেড়াচ্ছে, সেটা আদৌ আমার নয়। কিন্তু হ্যাঁ, চিঠির একটি বক্তব্য সত্যি। আমার শরীর খারাপ বলে চিকিৎসকরা আমাকে রাজনীতিতে না নামার পরামর্শ দিয়েছেন।” ২০১৭-র ডিসেম্বরে প্রথম বার রাজনীতির ময়দানের নামার ইচ্ছে প্রকাশ করেছিলেন রজনীকান্ত। শোনা যাচ্ছে, নিজের সংগঠন ‘রজনী মক্কল মন্দ্রম’য়ের নামেই রাজনৈতিক দলটি তৈরি করবেন থালাইভা।

[আরও পড়ুন: আলোচনার প্রস্তাব নাকচ করতে পারেন কৃষকরা, প্ল্যান-বি ঠিক করতে বৈঠকে শাহ-নাড্ডা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement