shono
Advertisement

‘বন্ধ করুন, নাহলে…’, সিনেমার শুটিং শুরু হতেই ‘পাক বধূ’ সীমাকে হুমকি রাজ ঠাকরের দলের

বলিউডে পা রেখেছেন সীমা হায়দার।
Posted: 03:52 PM Aug 13, 2023Updated: 03:52 PM Aug 13, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাস্তবের মাটিতে যেন সিনেমা চলছে। এই মুহূর্তে আনন্দ তো পরের মুহূর্তেই দুশ্চিন্তা, ভয় আর বেদনা। ভারতীয় যুবকের প্রেমে পড়া ইস্তক জীবনে নানারকম ভালমন্দ মুহূর্তের সাক্ষী হচ্ছেন ‘পাকিস্তানি বধূ’ সীমা হায়দার। জল্পনা সত্যি করে সিনেমা জগতে পা রেখেছেন সীমা। আর তারপরই নবনিমার্ণ সেনার (এমএনএস) হুমকির মুখে পড়তে হল তাঁকে।

Advertisement

মানুষের জীবনে কখন কোন মোড় আসে, কখন একেবারে বদলে যায় জীবন, তা বলা অসম্ভব। সীমা হায়দারই যেন তার আদর্শ উদাহরণ। বেআইনি ভাবে তাঁর ভারতে আসা নিয়ে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে দুই দেশে। ভারতীয় শচীনের সঙ্গে বিয়ে করে একেবারে হিন্দু পরিবারের বধূ হয়ে উঠেছেন তিনি। ত্যাগ করেছেন বিরিয়ানি। মন দিয়েছেন তুলসি পুজোয়। আর এসব করেই জনপ্রিয়তার শিখরে পৌঁছে গিয়েছেন সীমা। তাতেই খুলে গিয়েছে ছবির জগতের দরজা। বি-টাউনের প্রযোজক অমিত জানির ছবিতে অভিনয় করছেন সীমা। শুরু হয়ে গিয়েছে শুটিংও। কিন্তু শুটিং শুরু হতেই রাজ ঠাকরের দলের হুমকির মুখে পড়েছেন তিনি।

[আরও পড়ুন: ১৫ আগস্ট লালকেল্লার ভাষণ থেকেই লোকসভা নির্বাচনের প্রস্তুতি মোদির! ভাষণে জোর কীসে?]

এমএনএসের (MNS) নেতা আমেয়া খোপকার জানিয়ে দিয়েছেন, এই ধরনের নাটক বন্ধ না হলে ফল ভাল হবে না। আমেয়ার টুইট, “বলিউডে পাক নাগরিকদের কোনও স্থান নেই। এই অবস্থানে আমরা অনড়। পাক মহিলা সীমা বর্তমানে ভারতে রয়েছে। শোনা যাচ্ছিল তিনি নাকি আইএসআইয়ের চর। কিন্তু কয়েকজন মিলে সীমাকে বলিউডের অভিনেত্রী হিসেবে তুলে ধরতে চাইছে। এ ধরনের বিশ্বাসঘাতক প্রযোজকের লজ্জা নেই? এখনই এসব বন্ধ করুন। আর নাহলে এর পরিণতি ভোগ করতে হবে।”

জানা গিয়েছে, ‘করাচি টু নয়ডা’ ছবিতে অভিনয় করছেন সীমা। সীমা ও শচীনের জীবনের কাহিনিই ফুটে উঠবে এই ছবিতে। প্রযোজক অবশ্য জানিয়েছিলেন, সীমা ও তাঁর পরিবারকে আর্থিক সাহায্যের জন্যই এই পদক্ষেপ করেছেন।

[আরও পড়ুন: ‘অজুহাত’ ঠাসা ক্রীড়াসূচি, ডার্বি হেরে ফেরান্দো বলছেন, ‘পাখির চোখ AFC কাপ’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement