shono
Advertisement

Breaking News

H D Revanna

আগাম জামিনের আর্জি খারিজ হতেই গ্রেপ্তার ধর্ষণে অভিযুক্ত রেভান্নার বাবা

গেপ্তারির আশঙ্কায় আদালতে অন্তর্বর্তীকালীন জামিনের আবেদন জানিয়েছিল পিতা ও পুত্র।
Posted: 09:02 PM May 04, 2024Updated: 09:02 PM May 04, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ধর্ষণের অভিযোগে অভিযুক্ত পিতা ও পুত্র এইচ ডি রেভান্না ও তাঁর পুত্র প্রজ্জ্বল রেভান্না (Prajwal Revanna)। অভিযোগ প্রকাশ্যে আসার পর এবার প্রাক্তন মন্ত্রী এইচ ডি রেভান্নাকে (HD Revanna) গ্রেপ্তার করল বিশেষ তদন্তকারী দল (SIT)। তবে ধর্ষণ মামলায় নয়, অন্য এক অপহরণ মামলায় তাঁকে হেফাজতে নিয়েছে বেঙ্গালুরুর (Bengaluru) কে কে আর নগর থানার পুলিশ। তবে বাবা পুলিশ হেফাজতে গেলেও দেশছাড়া প্রজ্জ্বলের এখনও কোনও খোঁজ পায়নি তদন্তকারীরা।

Advertisement

গেপ্তার হতে পারেন এমন আশঙ্কা করে আদালতে অন্তর্বর্তীকালীন জামিনের আবেদন জানিয়েছিল পিতা ও পুত্র। যদিও তাঁদের আবেদনে সাড়া দেয়নি আদালত। এর পরই শনিবার অপহরণ মামলায় জিজ্ঞাসাবাদের জন্য এইচডি রেভান্নার বাড়িতে সিটের সদস্যরা। দীর্ঘ জিজ্ঞাসাবাদের পর অবশেষে গ্রেপ্তার করা হল তাঁকে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, এইচ ডি ও প্রজ্জ্বল রেভান্না দু'জনের বিরুদ্ধেই অপহরণের অভিযোগ ছিল। ২০ বছর বয়সী মাইসুরের এক যুবক ওই দুজনের বিরুদ্ধে তাঁর মাকে অপহরণের অভিযোগ তুলেছিলেন। অভিযোগ ৬ বছর আগে তাঁর মা রেভান্নার বাড়িতে কাজ করতেন। ৩ বছর আগে সেই কাজ ছেড়ে দেন মহিলা। যুবকের অভিযোগ, ৫ দিন আগে রেভান্নার সহযোগী সতীশ তাঁদের বাড়িতে আসেন এবং হুমকি দেন পুলিশ তাঁর বাড়িতে আসতে পারে জিজ্ঞাসাবাদের জন্য। পুলিশকে যেন কিছু না বলা হয়।

[আরও পড়ুন: ‘শাহেনশা’ বাবু সেজে থাকেন অথচ ‘শাহজাদা’ বলেন আমার ভাইকে: মোদিকে কটাক্ষ প্রিয়াঙ্কার]

অভিযোগকারীর দাবি, এই ঘটনার পর গত ২৯ এপ্রিল সতীশ ফের তাঁদের বাড়িতে আসেন। এবং তা মাকে মোটরবাইকে করে নিয়ে চলে যায়। পুলিশের কাছে যুবক জানান, আমি জানি না মাকে কোথায় নিয়ে যাওয়া হয়েছে। এই ঘটনার পর গত ১ মে এক বন্ধু আমায় ফোন করে জানান, "একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে নাকি দেখা গিয়েছে আমার মাকে দড়ি দিয়ে বেঁধে যৌন নির্যাতন করেছেন রেভান্না।"

[আরও পড়ুন: আপ সংস্রবের অভিযোগে পদ ছাড়েন, এবার কংগ্রেস ছেড়ে বিজেপিতে লাভলি]

প্রসঙ্গত, লোকসভা নির্বাচনের প্রথম দফার পর প্রজ্জ্বলের প্রায় অশ্লীল ভিডিও সোশাল মিডিয়ায় ভাইরাল হয়। অভিযোগ ওঠে, তাঁর বাড়ির পরিচারিকাদের টানা তিন বছর ধরে যৌন হেনস্তা করেছেন প্রজ্জ্বল। সেই ভিডিও প্রকাশ্যে আসতেই দেবেগৌড়ার নাতির বিরুদ্ধে তদন্তের দাবিতে সরব হয় রাজ্য মহিলা কমিশন। এর পরই গোটা ঘটনার তদন্তে সিট গঠন করে কর্নাটকের (Karnataka) কংগ্রেস সরকার। এদিকে তদন্ত শুরু হতেই বেঙ্গালুরু ছেড়ে বিদেশে চলে যান অভিযুক্ত প্রজ্জ্বল। তাঁর বিরুদ্ধে কেবল ধর্ষণ নয়, দৃশ্যকাম, ভিডিও ও ছবি তোলার মতো নানা অভিযোগ রয়েছে। তবে শুধু প্রজ্জ্বল নয় তাঁর বাবা এইচ ডি রেভান্নার বিরুদ্ধেও রয়েছে ধর্ষণের অভিযোগ। সেই ঘটনার তদন্তে নেমেই এবার প্রজ্জ্বলের বাবাকে গ্রেপ্তার করল সিট।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ধর্ষণে অভিযুক্ত প্রজ্জ্বলের বাবা এইচডি রেভান্নাকে গ্রেপ্তার করল সিট।
  • রেভান্নাদের বিরুদ্ধে মাকে অপহরণের অভিযোগ তুলেছিলেন বছর ২০-এর যুবক।
  • এইচ ডি রেভান্না গ্রেপ্তার হলেও পলাতক প্রজ্জ্বল।
Advertisement