shono
Advertisement

স্কুটি থেকে পড়েই মৃত্যু দাদুর, ৬ বছরের নাতিকে ২ কিমি হিঁচড়ে নিয়ে গেল ট্রাক

গ্রেপ্তার করা হয়েছে 'ঘাতক' ট্রাক চালককে।
Posted: 02:29 PM Feb 26, 2023Updated: 02:29 PM Feb 26, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিল্লির মতোই দুর্ঘটনা এবার উত্তরপ্রদেশে (Uttar Pradesh)। ৬ বছরের শিশুকে টেনে হিঁচড়ে নিয়ে গেল একটি ডাম্পার ট্রাক। তাতেই মৃত্যু হল শিশুটির। দাদু চালাচ্ছিল স্কুটি। পিছনে বসেছিল শিশুটি। তখনই ধাক্কা মারে ‘ঘাতক’ ট্রাক। ঘটনাস্থলেই মৃত্যু হয় বৃদ্ধের। পরে মর্মান্তিক মৃত্যু হয় শিশুটির। দুর্ঘটনার সিসিটিভি ফুটেজ (CCTV Footage) ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় (Social Media)। গ্রেপ্তার করা হয়েছে ট্রাক চালককে। বাজেয়াপ্ত করা হয়েছে ট্রাকটিকে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মোহোবায় কানপুর-সাগর জাতীয় সড়কে ঘটে দুর্ঘটনাটি। যাতে মৃত্যু হয়েছে ৬৭ বছরের উদিত নারায়ণ চানসোরিয়া এবং তাঁর নাতি ৬ বছরের সতভিকের। এদিন দাদুর সঙ্গে স্কুটিতে চেপে বাজারে যাচ্ছিল শিশুটি। তখনই রাস্তায় তাদের স্কুটিতে ধাক্কা মারে একটি ডাম্পার। ঘটনাস্থলে মৃত্যু হয় বৃদ্ধের। অন্যদিকে গুরুতর আহত ৬ বছরের শিশুটিকে প্রায় ২ কিলোমিটার টেনে হিঁচড়ে নিয়ে যায় ডাম্পারটি। মাঝপথে মৃত্যু হয় শিশুটির।

[আরও পড়ুন: স্কুলছাত্রীদের সঙ্গে অশ্লীল আচরণ! অভিভাবকদের মার খেতে খেতে জেলে গেলেন শিক্ষক]

মর্মান্তিক দুর্ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা গিয়েছে, একাধিক বাইক আরোহী ডাম্পার ট্রাকটিকে দাঁড়াতে বললেও গাড়ি থামায়নি চালক। বরং সে ওই অবস্থায় পালানোর চেষ্টা করে। এক সময় পাথর ছুঁড়তে শুরু করেন তাঁরা। এরপর বাধ্য হয়ে ট্রাক থামায় চালাক। তাঁকে গাড়ি থেকে নামিয়ে মারধর করে জনতা। পরে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। গ্রেপ্তার করা হয়েছে চালককে। ‘ঘাতক’ ডাম্পার ট্রাকটিকে বাজেয়াপ্ত করেছে পুলিশ।

[আরও পড়ুন: ফের ‘টার্গেট কিলিং’ উপত্যকায়, পুলওয়ামায় জঙ্গিদের গুলিতে মৃত্যু এক কাশ্মীরি পণ্ডিতের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement