shono
Advertisement
SpiceJet

পুলিশকে সপাটে চড় মেরে গ্রেপ্তার স্পাইসজেটের মহিলা কর্মী, পালটা যৌন হেনস্তার অভিযোগ সংস্থার

স্পাইসজেট জানাচ্ছে, 'আমরা আমাদের কর্মীর পাশে রয়েছি।'
Published By: Biswadip DeyPosted: 12:09 AM Jul 12, 2024Updated: 12:09 AM Jul 12, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কঙ্গনা রানাওয়াতকে চড় মারার ঘটনায় তোলপাড়ের পর এবার রাজস্থানের (Rajasthan) বিমানবন্দরে স্পাইসজেটের এক মহিলা কর্মীর বিরুদ্ধে পুলিশ কর্মীকে চড় মারার অভিযোগ। ইতিমধ্যেই গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্তকে। তবে তাঁর পাশেই দাঁড়িয়েছে বিমান সংস্থা। তাদের তরফে দাবি করা হয়েছে, ওই পুলিশকর্মীই অভব্য আচরণ করেছিলেন মহিলার সঙ্গে।

Advertisement

ঠিক কী হয়েছিল? জানা গিয়েছে, বৃহস্পতিবার ভোর চারটের সময় অনুরাধা রানি নামের ওই স্পাইসজেট কর্মী বিমানবন্দরের ভিতরে ঢুকছিলেন। তখন তাঁকে আটকানো হয়। পুলিশের দাবি, মহিলার কাছে বৈধ এন্ট্রি পাস ছিল না। তাঁকে সিকিউরিটি চেকের জন্য একটি লাইনে দাঁড়াতে বলা হয়। কিন্তু সেখানে কোনও মহিলা সিআইএসএফ কর্মী ছিলেন না বলে দাবি অনুরাধার। এর পরই শুরু হয় বচসা। তখনই আচমকা অভিযুক্ত কর্মী এগিয়ে গিয়ে ওই পুলিশকর্মীকে চড় মারেন। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে।

[আরও পড়ুন: অনন্ত আম্বানির বিয়ের অতিথি তালিকায় চমক! বরিস জনসন, কিম কার্দাশিয়ান-সহ আর কারা থাকছেন?]

অনুরাধা রানিকে গ্রেপ্তার করা হয়েছে। এই পরিস্থিতিতে স্পাইসজেটের (SpiceJet) তরফে দাবি করা হয়েছে, বৈধ এন্ট্রি পাসই ছিল তাঁর কাছে। বরং ওই পুলিশকর্মীই অভব্য আচরণ করেছেন। এমনকী তিনি নাকি অনুরাধাকে কাজের সময় শেষ হলে তাঁর বাড়িতে আসতেও বলেন। এর পরই ওই স্পাইসজেট কর্মী তাঁকে চড় মারেন বলে দাবি সংস্থার। সেই সঙ্গে বিমান সংস্থার তরফে জানানো হয়েছে দ্রুত আইনি পদক্ষেপ করেছে তারাও। স্থানীয় থানায় যৌন হেনস্তার অভিযোগ দায়ের করা হয়েছে পুলিশকর্মীর বিরুদ্ধে। সেই সঙ্গে স্পাইসজেট জানাচ্ছে, 'আমরা আমাদের কর্মীর পাশে রয়েছি। এবং তাঁকে পূর্ণ সমর্থন করার বিষয়ে দায়বদ্ধ।'

এদিকে জানা গিয়েছে, পুলিশ অনুরাধার বিরুদ্ধে ভারত ন্যায় সংহিতার ১২১(১) ধারা (ইচ্ছাকৃত ভাবে সরকারি কর্মীকে আঘাত করা) ও ১৩২ ধারায় (সরকারি কর্মীকে নিগ্রহ) অভিযোগ দায়ের করে মামলা রুজু করেছে।

[আরও পড়ুন: ইউরোপে ভয়াবহ ডাকাতির খপ্পরে দিব্যাঙ্কা, টাকা-পাসপোর্ট সর্বস্ব খুইয়ে বিদেশে আটকে অভিনেত্রী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • স্পাইসজেটের এক মহিলা কর্মীর বিরুদ্ধে পুলিশ কর্মীকে চড় মারার অভিযোগ উঠল।
  • ইতিমধ্যেই গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্তকে।
  • তবে তাঁর পাশেই দাঁড়িয়েছে বিমান সংস্থা। তাদের তরফে দাবি করা হয়েছে, ওই পুলিশকর্মীই অভব্য আচরণ করেছিলেন মহিলার সঙ্গে।
Advertisement