shono
Advertisement

আদিত্য ঠাকরেকে খুনের হুমকি সুশান্ত সিং রাজপুতের ভক্তের, বেঙ্গালুরু থেকে গ্রেপ্তার অভিযুক্ত

আদিত্যই খুন করেছেন সুশান্তকে, দাবি ভক্তের।
Posted: 01:45 PM Dec 23, 2021Updated: 02:00 PM Dec 23, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আদিত্য ঠাকরেকে (Aditya Thackeray) খুনের হুমকি দিল প্রয়াত বলি অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) এক ভক্ত। তার দাবি, সুশান্তকে খুন করা হয়েছে এবং তা করেছেন মহারাষ্ট্রের মন্ত্রী আদিত্য ঠাকরে। ইতিমধ্যে ওই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে মুম্বই পুলিশের ক্রাইম ব্রাঞ্চ (Crime Branch of Mumbai Police)।

Advertisement

পুলিশ জানিয়েছে, গত ৮ ডিসেম্বর মাঝরাতে আদিত্য ঠাকরেকে একাধিকবার ফোন করে বছর ৩৪-এর অভিযুক্ত জয় সিং রাজপুত। যদিও সেই ফোন ধরেননি মহারাষ্ট্রের মন্ত্রী। অভিযোগ, এরপরই হোয়াটসঅ্যাপে (WhatsApp Message) আদিত্য ঠাকরেকে হুমকি দেয় জয় সিং। নিজেকে সুশান্ত সিং রাজপুতের ভক্ত বলে দাবি করেছে সে। জয়সিং-এর দাবি, আদিত্যই খুন করেছেন বলি অভিনেতাকে।

[আরও পড়ুন: গৌতম গম্ভীরকে খুন করার হুমকি দিল ISIS Kashmir, পুলিশের দ্বারস্থ বিজেপি সাংসদ]

পুলিশ জানিয়েছে আদিত্য ঠাকরেকে করা হোয়াটসঅ্যাপ মেসেজে অভিযুক্ত লেখে, “আপনিই খুন করেছেন সুশান্ত সিং রাজপুতকে।” এদিকে রাজ্যের মন্ত্রীর অভিযোগ পাওয়া মাত্র তদন্তে নামে মুম্বই পুলিশের ক্রাইম ব্রাঞ্চ। ফোনের সূত্র ধরে বেঙ্গালুরু (Bengaluru) থেকে গ্রেপ্তার করা হয় অভিযুক্ত জয় সিং রাজপুতকে। বর্তমানে পুলিশের হেফাজতে রয়েছে অভিযুক্ত।

উল্লেখ্য, ২০২০ সালের ১৪ জুন বলি অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে মৃত অবস্থায় উদ্ধার করা হয় নিজের ফ্ল্যাট থেকে। সংবাদ মাধ্যমের দাবি, সুশান্ত আত্মঘাতী হন, যদিও ঘটনার পর বছর দেড়েক কেটে গেলেও আজ পর্যন্ত রিল লাইফের ‘ধোনি’র মৃত্যুরহস্য উন্মোচিত হয়নি।

[আরও পড়ুন: পাটনায় পথ দুর্ঘটনার কবলে সুশান্ত সিং রাজপুতের পরিবার, মৃত ৬]

প্রসঙ্গত, ক’ দিন আগেই খুনের হুমকি পান প্রাক্তন ক্রিকেটার ও বিজেপি সাংসদ গৌতম গম্ভীর (Gautam Gambhir)। তাঁকে হত্যা করার হুমকি দেয় জঙ্গি সংগঠন ‘ISIS Kashmir’। পুলিশের কাছে অভিযোগ জানিয়েছেন তিনি। ইতিমধ্যে পূর্ব দিল্লি লোকসভা কেন্দ্রের বিজেপি সাংসদ (BJP MP) গম্ভীরের নিরাপত্তা বাড়ানো হয়েছে। তাঁর বাসভবনের সামনে অতিরিক্ত নিরাপত্তারক্ষী মোতায়েন করা হয়েছে। গোটা বিষয়টি খতিয়ে দেখে তদন্ত শুরু করেছে দিল্লি পুলিশ (Delhi Police)। সূত্রের খবর, ‘আইএসআইএস কাশ্মীর’-এর তরফে হুমকি ইমেল পেয়েছেন বলে অভিযোগ জানিয়েছেন গম্ভীর।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement