shono
Advertisement
Swati Maliwal

'উনি বাড়িতেই ছিলেন', ফের 'হেনস্তা' প্রসঙ্গে কেজরির বিরুদ্ধে তোপ স্বাতীর

কেজরির বিরুদ্ধে অভিযুক্তকে আড়াল করার অভিযোগও তুলেছেন আপের রাজ্যসভা সাংসদ।
Published By: Biswadip DeyPosted: 12:01 AM May 24, 2024Updated: 12:01 AM May 24, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আপ্তসহায়কের হাতে স্বাতী মালিওয়ালের (Swati Maliwal) 'হেনস্তা' নিয়ে চর্চা দেশজুড়ে। আর ওই ঘটনায় অরবিন্দ কেজরিওয়ালের (Arvind Kejriwal) অস্বস্তি বেড়েই চলেছে। এহেন পরিস্থিতিতে বৃহস্পতিবার ফের কেজরিকে তোপ দাগলেন স্বাতী। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি পরিষ্কার দাবি করলেন, তাঁকে যখন হেনস্তা করা হয় সেই সময় বাড়িতে ছিলেন দিল্লির মুখ্যমন্ত্রী। পাশাপাশি এখনও পর্যন্ত যে আপ সুপ্রিমো তাঁকে কোনও ফোন করেননি সেই নিয়েও ক্ষোভ উগরে দিয়েছেন স্বাতী।

Advertisement

উল্লেখ্য, গত ১৩ মে কেজরির (Arvind Kejriwal) সঙ্গে দেখা করতে তাঁর বাসভবনে গিয়েছিলেন স্বাতী। সেখানেই আচমকা তাঁর উপরে চড়াও হন মুখ্যমন্ত্রীর প্রাক্তন সচিব বৈভব কুমার। ইতিমধ্যেই তাঁকে গ্রেপ্তার করেছে দিল্লি পুলিশ। ঠিক কী হয়েছিল সেদিন? এপ্রসঙ্গে বলতে গিয়ে আপের রাজ্যসভা সাংসদ দাবি করেন, ''আমি ১৩ মে সকাল ৯টা নাগাদ অরবিন্দ কেজরিওয়ালের সঙ্গে দেখা করতে গেলে আমাকে বৈঠকখানায় বসতে বলা হয়। এও জানানো হয়, উনি বাড়িতেই রয়েছেন। এবং শিগগিরি আমার সঙ্গে তাঁর সাক্ষাৎ হবে।'' তাঁর অভিযোগ, এর পরই বৈভব সেখানে উপস্থিত হয়ে তাঁর উপরে চড়াও হন। তাঁকে লাগাতার চড় মারতে থাকেন। তিনি বৈভবকে সরিয়ে দিতে গেলে অভিযুক্ত তাঁকে মাটিতে ফেলে টানতে টানতে নিয়ে যান বলেও দাবি স্বাতীর। এমনকী, চিৎকার করে সাহায্যের আকুতি জানালেও কেউ সাড়াশব্দ করেননি বলেও জানাচ্ছেন তিনি।

[আরও পড়ুন: নেশার ঘোরে শাবল দিয়ে বৃদ্ধকে খুন! বনগাঁয় যুবককে বেঁধে মার গ্রামবাসীদের]

কিন্তু বৈভবের এমন আচরণ কি কারও নির্দেশে? এই প্রশ্নের জবাব অবশ্য দিতে চাননি স্বাতী। জানিয়েছেন, বিষয়টি এখন বিচারাধীন। পাশাপাশি কেজরিওয়াল সম্পর্কে বলতে গিয়ে তিনি জানান, ''এটাই সত্যি যে এত কিছু হয়ে যাওয়ার পরও আমি অরবিন্দজির থেকে কোনও ফোন পাইনি। উনি বরং অভিযুক্তকে আড়াল করছেন। এমনকী দলের প্রত্যেক সদস্যকে নির্দেশ দেওয়া হয়েছে, আমার চরিত্রহনন করার জন্য।''

[আরও পড়ুন: রিজেন্ট পার্কের আবাসন থেকে বৃহন্নলার রক্তাক্ত দেহ উদ্ধার, মৃত্যুর কারণ নিয়ে ধোঁয়াশা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ফের কেজরিকে তোপ দাগলেন স্বাতী। এক সাক্ষাৎকারে তিনি পরিষ্কার দাবি করলেন, তাঁকে যখন হেনস্তা করা হয় সেই সময় বাড়িতে ছিলেন দিল্লির মুখ্যমন্ত্রী।
  • পাশাপাশি এখনও পর্যন্ত যে আপ সুপ্রিমো তাঁকে কোনও ফোন করেননি সেই নিয়েও ক্ষোভ উগরে দিয়েছেন স্বাতী।
  • কেজরির বিরুদ্ধে অভিযুক্তকে আড়াল করার অভিযোগও তুলেছেন আপের রাজ্যসভা সাংসদ।
Advertisement