shono
Advertisement
Swati Maliwal

'আপের চাপে সাংসদ পদ ছাড়ব না', কেজরির বিরুদ্ধে বিস্ফোরক স্বাতী

'রাজ্যসভা থেকে আমাকে সরাতে চায় আপ', বলছেন স্বাতী।
Published By: Anwesha AdhikaryPosted: 10:20 AM May 24, 2024Updated: 10:20 AM May 24, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অরবিন্দ কেজরিওয়ালের বাসভবনে গিয়ে হেনস্তার শিকার হয়েছেন স্বাতী মালিওয়াল। তার পর সাফ জানিয়ে দিয়েছেন, এই ঘটনার পরে তিনি কিছুতেই সাংসদ পদ ছাড়বেন না। সেই সঙ্গে আপ সাংসদের মত, তিনি পদে না থাকলেও কাজ করতে পারেন। কিন্তু যেভাবে তাঁকে হেনস্তা করা হয়েছে, তার পর নিজের পদ ছাড়বেন না।

Advertisement

গত ১৩ মে কেজরির (Arvind Kejriwal) সঙ্গে দেখা করতে তাঁর বাসভবনে গিয়েছিলেন স্বাতী। সেখানেই আচমকা তাঁর উপরে চড়াও হন মুখ্যমন্ত্রীর প্রাক্তন সচিব বৈভব কুমার। ইতিমধ্যেই তাঁকে গ্রেপ্তার করেছে দিল্লি পুলিশ। গোটা ঘটনার সময়ে বাড়িতে ছিলেন না বলে জানান কেজরিওয়াল। কিন্তু সেই দাবি মানতে নারাজ স্বাতী (Swati Maliwal)। আপ সাংসদের অভিযোগ, কেজরি ওই সময়ে বাড়িতে ছিলেন এবং কিছুক্ষণের মধ্যে দেখা করতে আসবেন বলেও জানিয়েছিলেন।

[আরও পড়ুন: বৈষ্ণো দেবী যাওয়ার পথে মর্মান্তিক দুর্ঘটনা, মৃত একই পরিবারের ৭ সদস্য, আহত ২০

এহেন পরিস্থিতিতে আবারও বিস্ফোরক অভিযোগ আনেন দিল্লি মহিলা কমিশনের প্রাক্তন চেয়ারপার্সন। সংবাদসংস্থা এএনআইকে দেওয়া সাক্ষাৎকারে স্বাতী বলেন, "আপ (AAP) চেয়েছিল রাজ্যসভা থেকে ইস্তফা দিয়ে দিই। কারণ এক আইনজীবী নেতাকে ওই আসন থেকে সাংসদ করতে চেয়েছিল দল। যদি এই কথা আমাকে সরাসরি বলা হত, তাহলে আমি সঙ্গে সঙ্গে পদ ছেড়ে দিতাম। কারণ আমি কোনওদিন পদ আঁকড়ে বসে থাকতে চাই না।"

কিন্তু তাঁর সঙ্গে কেজরিওয়ালের দল যা আচরণ করছে, তাতে অত্যন্ত ক্ষুব্ধ স্বাতী। তাঁর কথায়, "দলের প্রত্যেক সদস্যকে নির্দেশ দেওয়া হয়েছে, আমার চরিত্রহনন করার জন্য।" প্রকৃত দোষী বৈভব কুমারকে আড়াল করার চেষ্টা চলছে বলেও দাবি তাঁর। একজন মহিলাকে যেভাবে হেনস্তা করা হচ্ছে, তাঁর চরিত্রহনন চলছে, সেই আচরণের জন্যই সাংসদ পদ ছাড়বেন না বলে দাবি স্বাতীর। তাঁর কথায়, কোনও শক্তির কাছে মাথা নত করেই রাজ্যসভা (Rajya Sabha) থেকে ইস্তফা দেবেন না।

[আরও পড়ুন: ‘ভোট মিটলেই বিদেশ ভ্রমণে যাবে’, রাহুলকে খোঁচা মোদির

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আপ সাংসদের অভিযোগ, কেজরি ওই সময়ে বাড়িতে ছিলেন এবং কিছুক্ষণের মধ্যে দেখা করতে আসবেন বলেও জানিয়েছিলেন।
  • সংবাদসংস্থা এএনআইকে দেওয়া সাক্ষাৎকারে স্বাতী বলেন, "আপ চেয়েছিল রাজ্যসভা থেকে ইস্তফা দিয়ে দিই। কারণ এক আইনজীবী নেতাকে ওই আসন থেকে সাংসদ করতে চেয়েছিল দল।
  • তাঁর সঙ্গে কেজরিওয়ালের দল যা আচরণ করছে, তাতে অত্যন্ত ক্ষুব্ধ স্বাতী।
Advertisement