shono
Advertisement

প্রথমবার মদ্যপানেই মৃত্যু! বর্ষবরণের রাতে বন্ধুদের ‘চাপে’ মদ খেয়ে প্রাণ হারালেন যুবক

বর্ষশেষে রিসর্টে পার্টি করতে গিয়েই বিপত্তি।
Posted: 01:56 PM Jan 03, 2023Updated: 04:55 PM Jan 03, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বন্ধুদের সঙ্গে দল বেঁধে বর্ষশেষের (New Year Eve) পার্টিতে গিয়ে আনন্দ করাই কাল হল। পার্টি উপভোগ করতে গিয়ে প্রথমবার মদ্যপান করেন এক যুবক। তার জেরেই অসুস্থ হয়ে মৃত্যু হল তাঁর। বন্ধুদের সঙ্গে রিসর্টে পার্টি করতে গিয়েছিলেন তামিলনাড়ুর (Tamil Nadu) ওই যুবক। সেখানেই মদ্যপান করে অসুস্থ হয়ে পড়েন তিনি। হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়।

Advertisement

জানা গিয়েছে, মৃত যুবকের নাম সন্তোষ কুমার। ২৩ বছর বয়সি যুবক পেশায় মাংসবিক্রেতা। তাঁর পরিবার সূত্রে জানা গিয়েছে, জীবন কখনই কোনও খারাপ অভ্যাস ছিল না সন্তোষের। মাত্র সাত মাস আগেই তাঁর শিশুকন্যার জন্ম হয়েছে। শনিবার বর্ষশেষের রাতে বন্ধুদের সঙ্গে পার্টি করতে গিয়েছিলেন তিনি। সেখানেই বিপত্তি ঘটে। পার্টির মধ্যেই অসুস্থ হয়ে পড়েন সন্তোষ। বন্ধুরা তাঁকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

[আরও পড়ুন: সীমান্তে অনুপ্রবেশের ছক বানচাল, পাঞ্জাবে BSF-এর গুলিতে খতম পাক অনুপ্রবেশকারী]

স্থানীয় থানার তরফে বলা হয়েছে, “রিসর্ট ভাড়া করে বন্ধুদের সঙ্গে বর্ষশেষের পার্টি করতে গিয়েছিলেন সন্তোষ। সেখানেই প্রথমবার মদ্যপান করেন তিনি। তারপরেই অস্বস্তি শুরু হয়, বমি করতে শুরু করেন সন্তোষ। বারণ করা সত্বেও মদ্যপান করা থামাতে পারেননি তিনি। সেই জন্যই আরও বেশি অসুস্থ হয়ে পড়েন।”

লাগাতার মদ্যপানের জেরে শ্বাসকষ্ট শুরু হয় । পালস কমতে থাকায় তাঁকে স্থানীয় হাসপাতালে নিয়ে যান বন্ধুরা। কিন্তু পথেই সন্তোষের মৃত্যু হয়। পুলিশের তরফে বলা হয়েছে, “প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, কোনও রকম বদভ্যাস ছিল না সন্তোষের। শনিবার রাত সাড়ে এগারোটা নাগাদ সন্তোষের মৃত্যু হয়েছে।” ময়না তদন্তে জানা যায়, মদ্যপান করার জেরেই মৃত্যু হয়েছে তাঁর। এই ঘটনায় স্থানীয় থানায় মামলা দায়ের করেছে সন্তোষের পরিবার।

[আরও পড়ুন: ‘ক্ষমতা হারিয়ে বাংলায় একেবারেই দুর্বল বামেরা’, নিরুপম সেনের স্মরণসভায় স্বীকারোক্তি কারাতের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement