shono
Advertisement

এবার বিমানকাণ্ডের ছায়া চলন্ত ট্রেনে, মহিলা যাত্রীর গায়ে প্রস্রাব মদ্যপ টিকিট পরীক্ষকের!

অভিযুক্তকে গ্রেপ্তার করে তদন্ত শুরু করেছে পুলিশ।
Posted: 01:40 PM Mar 14, 2023Updated: 03:44 PM Mar 14, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার চলন্ত ট্রেনে বিমানকাণ্ডের ছায়া। মহিলা যাত্রীর গায়ে প্রস্রাব করার অভিযোগ উঠল খোদ টিকিট পরীক্ষকের বিরুদ্ধে। রবিবার অমৃতসর থেকে কলকাতাগামী ট্রেনে এই ঘটনা ঘটেছে। যাত্রীরাই অভিযুক্ত টিকিট পরীক্ষককে ধরে পুলিশের হাতে তুলে দেয়। রেল পুলিশ অভিযুক্তকে গ্রেপ্তার করে তদন্ত শুরু করেছে।

Advertisement

ঘটনাটি অমৃতসর থেকে কলকাতাগামী অকাল তখত এক্সপ্রেসের (Akal Takht Express)। অভিযোগ, বিহারের বাসিন্দা টিকিট পরীক্ষক মুন্না কুমার মত্ত অবস্থায় এই কাণ্ড ঘটান। মুন্নার বিরুদ্ধে অভিযোগ এনেছেন ট্রেনের যাত্রী রাজেশ এবং তাঁর স্ত্রী। তাঁরা ছিলেন ট্রেনের এ-১ কামরায়। রাজেশের স্ত্রী অভিযোগ করেন, তাঁর গায়ে প্রস্রাব করা ছাড়াও অভব্য আচরণ করেছেন ওই টিকিট পরীক্ষক। রেল পুলিশ জানিয়েছে, রবিবার মধ্যরাতে মহিলা তাঁর আসনে শুয়ে ছিলেন। তাঁর মাথায় প্রস্রাব করেন মত্ত টিকিট পরীক্ষক মুন্না। অন্য যাত্রীরা তখনই ধরে ফেলেন অভিযুক্তকে। পরদিন সকালে রেলপুলিশের হাতে তুলে দেওয়া হয় অভিযুক্তকে। জানা গিয়েছে, ঘটনার দিন ছুটিতে ছিলেন ওই টিকিট পরীক্ষক। 

[আরও পড়ুন: ‘যোগী আসলে কৃষ্ণ’, উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীকে দরাজ সার্টিফিকেট গড়কড়ির]

অভিযুক্ত টিকিট পরীক্ষক মুন্না কুমারকে গ্রেপ্তার করে ঘটনার তদন্ত নেমেছে রেল পুলিশ। ঘটনার সময় তিনি মত্ত ছিলেন কিনা ক্ষতিয়ে দেখা হচ্ছে। রেলের তরফে আস্বস্ত করা হয়েছে, আইনি প্রক্রিয়ার মাধ্যমে অভিযুক্তের বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে।উল্লেখ্য, এর আগে দিল্লিগামী এয়ার ইন্ডিয়ার বিমানে মহিলার গায়ে প্রস্রাব করার অভিযোগ উঠেছিল এক পুরুষ সহযাত্রীর বিরুদ্ধে। এরপর কর্ণাটকে বাসে নেশাগ্রস্ত যুবক একই ধরনের ঘটনা ঘটান।

[আরও পড়ুন: ভোপাল গ্যাস দুর্ঘটনায় কেন্দ্রের অতিরিক্ত ক্ষতিপূরণের আরজি খারিজ সুপ্রিম কোর্টে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement