shono
Advertisement

দু’দিনে দ্বিতীয় মৃত্যু দিল্লিতে, তরুণীর পর জমা জলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে প্রাণ গেল যুবকের

মঙ্গলবার ভোর পাঁচটা নাগাদ বিদ্যুৎস্পৃষ্ট হন যুবক।
Posted: 07:49 PM Jun 27, 2023Updated: 07:51 PM Jun 27, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রবিবার ভোরে নয়াদিল্লি (New Delhi) রেলস্টেশনে বিদ্যুৎস্পৃষ্ট (Electrocuted) হয়ে মৃত্যু হয়েছে এক তরুণীর। ফের একই ধরনের ঘটনা রাজধানীতে। বৃষ্টির জেরে রাস্তায় জমে থাকা জলে পড়েছিল খোলা বিদ্যুতের তার। সেই জলে পা ফেলামাত্র বিদ্যুৎস্পৃষ্ট মৃত্যু হয়েছে এক যুবকের। দু’দিনের ব্যবধানে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আরও এক তাজা প্রাণের মৃত্যুতে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে। পৌরসভা তথা দিল্লির প্রশাসনে দিকে আঙুল তুলছেন সাধারণ মানুষ।

Advertisement

গত কয়েক দিন ধরে বৃষ্টি চলছে দিল্লিতে। তাতে আগুনে গরম থেকে মুক্ত পেয়েছে দিল্লিবাসী। এর মধ্যেই জমা জলে বিদ্যুৎস্পৃষ্ট হওয়ার ঘটনা। রবিবার বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয় তরুণী সাক্ষী আহুজার। স্টেশনে ভেজা বিদ্যুতের খুঁটি স্পর্শ করতেই তিনি তড়িদাহত হন। চোখের সামনে তাঁকে ছটফট করে মরতে দেখেছেন সাক্ষীর বাবা লোকেশ কুমার চোপড়া। ফের আরও এক তরুণের বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যুতে নিরাপত্তহীনতায় ভুগছেন রাজধানীর নাগরিকদের অনেকেই। জানা গিয়েছে, মঙ্গলবার ভোর পাঁচটা নাগাদ বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয়েছে ১৭ বছরের সুহেলের। আত্মীয়র বাড়িতে বেড়াতে এসেছিল সে। 

[আরও পড়ুন: অশান্তির ‘অজুহাতে’ অফিসে না এলেই বেতন কাটা যাবে, সরকারি কর্মীদের কড়া বার্তা মণিপুরে]

প্রসঙ্গত, রবিবার দিল্লি স্টেশনে তরুণীর মৃত্যুর ঘটনায় ক্ষোভ উগরে দিয়েছেন তাঁর বাবা। তিনি অভিযোগ করেন, রেলের গাফিলতির কারণেই মৃত্যু হয়েছে মেয়ের। ঠিক সময়ে হাসপাতালেও পৌঁছতে পারেননি। চোখের সামনে সন্তানের মৃত্যু দেখা শোকগ্রস্ত পিতা বলেন, “আমরা বন্দে ভারতের মতো অত্যাধুনিক প্রযুক্তির ট্রেন চালু করছি, কিন্তু স্টেশনে ঠিক মতো পরিষেবা দিতে পারছি না।”

[আরও পড়ুন: রেশন দোকানে মোদির ছবি রাখার নির্দেশ, ‘মানুষকে বোকা ভাববেন না’, খোঁচা ডিলারদের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement