shono
Advertisement

জম্মু ও কাশ্মীরে খাদে পড়ল ভারতীয় সেনার গাড়ি, মৃত্যু আধিকারিক-সহ তিন জওয়ান

উদ্ধার করা হয়েছে তিনজনের দেহ।
Posted: 10:18 AM Jan 11, 2023Updated: 10:43 AM Jan 11, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বুধবার সকালে মর্মান্তিক দুর্ঘটনার সাক্ষী জম্মু ও কাশ্মীর। বরফে ঢাকা রাস্তা দিয়ে যাওয়ার পথে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ভারতীয় সেনার গাড়ি। প্রাণ হারান এক আধিকারিক-সহ তিন জওয়ান।

Advertisement

অন্যান্য দিনের মতোই টহলদারির জন্য এদিন সকালে কুপওয়ারার মাছাল সেক্টরে যাচ্ছিল সেনার গাড়িটি। কিন্তু কাজে গিয়ে আর ফেরা হল না তিন জওয়ানের। ভারতীয় সেনার চিনার কোর্পসের তরফে টুইট করে জানানো হয়েছে, রোজকার মতো টহলদারির সময় রাস্তার ধারের গভীর খাদে পড়ে যায় গাড়িটি। প্রাণ হারান জুনিয়র কমিশনড অফিসার ও দুই আদার ব়্যাঙ্কের জওয়ান। রাস্তায় বরফ থাকার কারণেই পিছলে দুর্ঘটনা ঘটে বলে মনে করা হচ্ছে। ইতিমধ্যেই তিনজনের দেহ উদ্ধার করা সম্ভব হয়েছে। 

[আরও পড়ুন: ‘ওরাও সমাজের অংশ’, সমকামী ও রূপান্তরকামীদের পাশে দাঁড়ালেন মোহন ভাগবত]

মোদি জমানায় ভূস্বর্গে শান্তি ফিরেছে। কাশ্মীরের মানুষ সেনাদের পাথর ছোঁড়ে না। বারবার এমনটাই দাবি করেন গেরুয়া শিবিরের প্রথম, দ্বিতীয় ও তৃতীয় সারির নেতারা। সম্প্রতি অমিত শাহর (Amit Shah) স্বরাষ্ট্রমন্ত্রকের রিপোর্টে সেই দাবিতেই সিলমোহর পড়েছে। রিপোর্টে প্রকাশ, একসময় সন্ত্রাসের ঘাঁটি ছিল জম্মু ও কাশ্মীর। মোদি সরকারের প্রচেষ্টায় সন্ত্রাসের আঁতুরঘর এখন বাস্তবিক ভূস্বর্গ। পর্যটন কেন্দ্রে পরিণত হয়েছে কাশ্মীর (Kashmir)।

দিন দুয়েক আগে আবার জম্মু ও কাশ্মীরের তরফে এও জানানো হয়েছিল যে ১১ জানুয়ারি থেকে কয়েকদিন ভূস্বর্গে বরফ পড়বে। তাই এই সময়টাই ভূস্বর্গে ঘুরতে যাওয়ার আদর্শ সময়। পূর্বাভাস মতোই কুপওয়ারাও এদিন ঢেকেছিল তুষারের চাদরে। কিন্তু তা প্রাণ কাড়ল তিন জওয়ানের। তাঁদের পরিবারের কাছে দুঃসংবাদ পাঠানো হচ্ছে বলে খবর।

[আরও পড়ুন: ২ বিজেপি বিধায়কের দলবদলের জল্পনায় ক্ষুব্ধ শংকর ঘোষ, দিলেন আইনি পদক্ষেপের হুঁশিয়ারি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement