Advertisement

Abhishek Banerjee: ‘মমতা কথা রাখেন’, গোয়ায় জনসংযোগে বেরিয়ে বোঝালেন অভিষেক

08:51 PM Dec 29, 2021 |

ধ্রুবজ্যোতি বন্দ্যোপাধ্যায়: ‘কথা দিলে কথা রাখেন’। গোয়ায় জনসংযোগ করতে গিয়ে এভাবেই তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পরিচয় দিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। বুঝিয়ে দিলেন, তৃণমূল-ই একমাত্র দল যাঁরা নির্বাচনী প্রতিশ্রুতি রাখে।

Advertisement

বুধবার বিকেলে গোয়ায় জনসংযোগ করতে বেরিয়েছিলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। এলাকার মহিলাদের সঙ্গে কথা বলেন তিনি। তৃণমূলের গৃহলক্ষ্মী প্রকল্পের বিস্তারিত বর্ণনাও দেন। জানতে চান, গোয়ার মহিলারা এ বিষয়ে ওয়াকিবহাল কিনা। ইতিবাচক উত্তর পেয়ে তাঁদের কাছে বাংলায় তৃণমূলের প্রকল্পের কথা তুলে ধরেন অভিষেক। বলেন, “দিদি কথা দিলে কথা রাখতে জানেন। তৃণমূল-ই একমাত্র নির্বাচনী প্রতিশ্রুতি রাখে। বাংলায় ভোটে জেতার তিন মাসের মধ্যে প্রতিশ্রুতি পালন করেছে তৃণমূল।” তিনি আরও বলেন, “আপনাদের আশীর্বাদে গোয়ায় ক্ষমতায় এলে এখানেও সমস্ত কথা প্রতিশ্রুতি পালন করব।”

 

Advertising
Advertising

[আরও পড়ুন: Omicron: সংক্রমণ বাড়লে বন্ধ হতে পারে স্কুল, নতুন বছরেই কলকাতায় কনটেনমেন্ট জোন, ইঙ্গিত মুখ্যমন্ত্রীর]

সকালে রুদ্রেশ্বর মন্দিরে পুজো দিয়েছিলেন অভিষেক। বিকেলে আবার গোকর্ণ মঠে গিয়েছিলেন তিনি। সেখানেও প্রার্থনা করেন। তার পরই তিনি জনসংযোগে বের হন। সেখানে গিয়ে আম গোয়াবাসীর সঙ্গে খোশ গল্পে মেতেছিলেন তৃণমূল নেতা। 

গোকর্ণ মঠে তৃণমূল নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়।

[আরও পড়ুন: Omicron: সংক্রমণ বাড়লে বন্ধ হতে পারে স্কুল, নতুন বছরেই কলকাতায় কনটেনমেন্ট জোন, ইঙ্গিত মুখ্যমন্ত্রীর]

বছর শেষে তিন দিনের গোয়া সফরে গিয়েছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (TMC leader Abhishek Banerjee)। সফরের প্রথম দিনই গোয়াবাসীর মঙ্গল কামনায় সাংকুয়েলিমের ঐতিহ্যবাহী রুদ্রেশ্বর মন্দিরে পুজো দেন তিনি। অভিষেকের কথায়, “নতুন বছরে গোয়া নব সূর্যোদয় দেখবে।” তবে তাঁর এই মন্দির দর্শনের সঙ্গে রাজনীতির কোনও যোগ নেই বলেও স্পষ্ট করে দেন তিনি।

Advertisement
Next