shono
Advertisement
Anubrata Mandal

২ বছর পর জেলমুক্তি অনুব্রতর, মঙ্গলেই ফিরছেন কলকাতায়

কেষ্টর সঙ্গে ফিরছেন মেয়ে সুকন্যাও। সূত্রের খবর, রাত আড়াইটের এয়ার ইন্ডিয়ার বিমানে কলকাতা ফিরবেন তাঁরা। কালই সড়কপথে কলকাতা থেকে বোলপুর রওনা হবেন কেষ্ট এবং সুকন্যা।
Published By: Paramita PaulPosted: 09:32 PM Sep 23, 2024Updated: 11:05 PM Sep 23, 2024

বুদ্ধদেব সেনগুপ্ত, নয়াদিল্লি: ২ বছর পর জেলের বাইরে বীরভূমের দাপুটে তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল। মঙ্গলবার ভোরেই ফিরছেন কলকাতায়। সঙ্গে রয়েছেন মেয়ে সুকন্যাও। উল্লেখ্য,  দিল্লির আদালত জামিন দিয়েছে তাঁকে। জামিন পেয়েছেন তাঁর মেয়েও। এবার বীরভূমে কেষ্টর কামব্যাকের পালা। যা ঘিরে কেষ্টগড়ে এখন সাজ-সাজ রব। 

Advertisement

সোমবার ঘড়ির কাঁটা সোয়া নটা। তিহাড় জেলের বাইরে অধীর অপেক্ষায় ছিলেন সুকন্যা। মুখে উদ্বেগ চিহ্ন স্পষ্ট। ৯টা ২০ মিনিট নাগাদ ধীরে ধীরে জেল থেকে বেরন কেষ্ট। পরনে সাদা-নীল কলারওয়ালা টিশার্ট। শরীর ভেঙেছে অনেকটাই। মনোবলেও কি হালকা চিড় ধরেছে? উত্তর মিলবে আগামী কয়েকদিনের মধ্যেই। বাবাকে সামনে পেয়ে স্বাভাবিকভাবেই আবেগতাড়িত মেয়েও। প্রণাম করেই তাঁকে হাত ধরে গাড়ির দিকে নিয়ে যান সুকন্যা। সেখান থেকে সোজা দিল্লির বিমানবন্দরের দিকে রওনা দেয় গাড়ি। সূত্রের খবর, রাত আড়াইটের এয়ার ইন্ডিয়ার বিমানে কলকাতা ফিরবেন তাঁরা। কালই সড়কপথে কলকাতা থেকে বোলপুর রওনা হবেন কেষ্ট এবং সুকন্যা। উল্লেখ্য, কালই বীরভূমে প্রশাসনিক বৈঠক করবেন মুখ্যমন্ত্রীর মমতা বন্দ্য়োপাধ্যায়। কেষ্টর গ্রেপ্তারির পর থেকে জেলায় এই বৈঠক হয়নি। কাল মিটিংয়ে বীরভূমের তৃণমূল সভাপতি হাজির থাকেন কি না সেদিকে সকলেরই নজর থাকবে। 

২০২২ সালের অগাস্টে গরু পাচার মামলায় সিবিআইয়ের হাতে গ্রেপ্তার হন অনুব্রত। প্রথমে আসানসোল সংশোধনাগারে ছিলেন তিনি। যদিও তখন থেকেই সিবিআই দিল্লিতে নিয়ে গিয়ে তাঁর বিচার প্রক্রিয়া চালাতে চাইছিল। পরে আয় বহির্ভূত সম্পত্তি মামলায় ইডির হাতেও গ্রেপ্তার হন বীরভূমের দাপুটে তৃণমূল নেতা। তার পর তাঁকে দিল্লিতে নিয়ে গিয়ে তিহাড় জেলে বন্দি করা হয়। ২ বছর ৯ দিন পর জামিন পেয়েছেন। জেলমুক্তিও ঘটেছে। এবার বীরভূমে প্রত্যাবর্তনের পালা।

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ২ বছর পর জেলের বাইরে বীরভূমের দাপুটে তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল।
  • মঙ্গলবার ভোরেই ফিরছেন কলকাতায়।
  • সঙ্গে রয়েছেন মেয়ে সুকন্যাও।
Advertisement