shono
Advertisement

গুজরাট সফরে নিজের স্কুল শিক্ষকের সঙ্গে দেখা করলেন মোদি, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ছবি

গত মার্চ মাসে গান্ধীনগরে গিয়ে মা হীরাবেনের সঙ্গে দেখা করেছিলেন প্রধানমন্ত্রী।
Posted: 07:08 PM Jun 10, 2022Updated: 07:26 PM Jun 10, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত মার্চ মাসে গুজরাটের (Gujarat) গাঁধীনগরের বাড়িতে গিয়ে মা হীরাবেনের (Hiraben) সঙ্গে সাক্ষাৎ করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi)। মোদির মায়ের সঙ্গে সেই সাক্ষাতের ছবি ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায় (Social Media)। এবার গুজরাট সফরে গিয়ে নিজের স্কুলের বর্ষীয়ান শিক্ষকের সঙ্গে দেখা করলেন প্রধানমন্ত্রী।

Advertisement

এদিন গুজরাটের নবসারি (Navsari) জেলায় ৩ হাজার ৫০ কোটি টাকার উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেন মোদি। সেই সময়ই ভদোদরার (Vadodara) নিজের স্কুলের শিক্ষকের সঙ্গে দেখা করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ছবি। ছবিতে দেখা গিয়েছে, প্রবীণ শিক্ষকের সামনে করজোরে দাঁড়িয়ে আছেন মোদি। মাস্টারমশাই হাসি মুখে প্রাক্তন ছাত্রের মাথায় হাত দিয়ে আশীর্বাদ করছেন।

[আরও পড়ুন: মৌর্য-গুপ্ত-পাণ্ড্যদের নয়, মুঘলদেরই গুরুত্ব দিয়েছেন ইতিহাসবিদরা, মন্তব্য অমিত শাহর]

চলতি বছরের মার্চ মাসে মোদির মায়ের সঙ্গে দেখা করার যে ছবি ভাইরাল হয়েছিল, তাতে দেখা গিয়েছিল, মা হীরাবেনকে পায়ে হাত দিয়ে প্রণাম করছেন প্রধানমন্ত্রী। অন্য একটি ছবিতে গান্ধীনগরের বাড়িতে মা-পুত্রকে একসঙ্গে খাওয়াদাওয়া করতেও দেখা যায়।

মা হীরাবেনের সঙ্গে নরেন্দ্র মোদি

শুক্রবার ছেলেবেলার শিক্ষকের সঙ্গে দেখা করার আগে নবসারিতে একাধিক প্রকল্পের উদ্বোধন তথা ভিত্তিপ্রস্তর স্থাপন করেন মোদি। সবকটি প্রকল্প মিলিয়ে খরচ হবে ৩ হাজার ৫০ কোটি টাকা। এছাড়াও এদিন ‘গুজরাট গৌরব অভিযানে’ অংশ নেন মোদি। জানা গিয়েছে, এদিন উদ্বোধন করা উন্নয়ন প্রকল্পগুলির মধ্যে রয়েছে পানীয় জলের একটি বড়সড় প্রকল্প। এছাড়াও আজই ‘এএম নায়েক হেল্থকেয়ার কমপ্লেক্স’ ও নবাসারির ‘নিরালি মাল্টি স্পেশালিটি হাসপাতালের’ও উদ্বোধন করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

[আরও পড়ুন: সত্যি বললেই অপরাধী! হজরত মহম্মদ বিতর্কে নাম না করে নূপুর শর্মাকে সমর্থন সাধ্বী প্রজ্ঞার]

প্রসঙ্গত, মে মাসে দীর্ঘ সময়ের ব্যবধানে মায়ের সঙ্গে দেখা করেন উত্তরপ্রদেশের (Uttar Pradesh) মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ (Yogi Adityanath)। ২০১৭ সালে প্রথমবার রাজ্যের মুখ্যমন্ত্রীর আসনে বসেন তিনি। পাঁচ বছর পর ফের ২০২২-এ নির্বাচনে জিতে মুখ্যমন্ত্রী হন। কিন্তু হাজার কর্ম ব্যস্ততায় এর মধ্যে দেখা করার ফুরসৎ পাননি তিনি। অবশেষে গত ৩ মে মায়ের সঙ্গে দেখা করেন যোগী। যোগীর মায়ের সঙ্গে দেখা করার ছবিও ভাইরাল হয়েছিল সেই সময়।  

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement