Advertisement

TMC in Tripura: ফের ত্রিপুরায় তৃণমূলকে বাধা, অভিষেকের কর্মসূচির অনুমতি দিল না প্রশাসন

03:21 PM Jan 02, 2022 |

সংবাদ প্রতিদিন ব্যুরো: অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (TMC leader Abhishek Banerjee) দলীয় কর্মসূচি ফের আটকে দিল ত্রিপুরা প্রশাসন। অন্য দলের অনুষ্ঠানের অজুহাতে বাতিল করা হয়েছে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদকের দু’টি কর্মসূচি। অনুষ্ঠান শুরুর কিছুক্ষণ আগেই ত্রিপুরা প্রশাসনের তরফে চিঠি দিয়ে এ কথা জানানো হয়েছে। স্বাভাবিকভাবেই তাদের এই সিদ্ধান্তে ক্ষুব্ধ তৃণমূল (TMC in Tripura)। টুইটারে ঘাসফুল শিবিরের আক্রমণ, “ভয় পাচ্ছেন বিপ্লব দেব।”

Advertisement

বারামুড়ার ইকো পার্কে আদিবাসীদের একটি অনুষ্ঠানে যোগ দেওয়ার কথা ছিল অভিষেকের। তার পর তেলিয়ামুড়াতে এক দলীয় কর্মীর বাড়িতে মধ্যাহ্নভোজ করার কথা ছিল তাঁর। সেখানে দলীয় কর্মীদের সঙ্গে বৈঠক করার কথা ছিল তাঁর। ইকো পার্কের কর্মসূচিতে অনুমতি দিল না জেলা প্রশাসন। 

Advertising
Advertising

[আরও পড়ুন: টানা ৪ দিন এনআরএস হাসপাতালের লিফটে আটকে মহিলা! বিস্মিত স্বাস্থ্যকর্তারা]

তেলিয়ামুড়ার এসডিপিও অফিস থেকে জারি করা চিঠিতে বলা হয়েছে, বারামুড়া ইকো পার্কে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের আদিবাসীদের সঙ্গে দেখা করার কথা ছিল। তা বাতিল হয়ে গিয়েছে। ইতিমধ্যে একই স্থানে আরেকটি অনুষ্ঠানের জন্য অন্য একটি সংগঠনকে অনুমতি দেওয়া হয়েছে। যেখানে প্রতিমন্ত্রী মেবারকুমার জামাতিয়াও উপস্থিত থাকবেন।

[আরও পড়ুন: টানা ৪ দিন এনআরএস হাসপাতালের লিফটে আটকে মহিলা! বিস্মিত স্বাস্থ্যকর্তারা]

ত্রিপুরা প্রশাসনের এই পদক্ষেপের তুমুল সমালোচনা করেছে তৃণমূল। তাঁদের প্রশ্ন, “বিপ্লব দেব কি ভয় পেয়েছেন? বিজেপি ভয় দেখিয়ে আমাদের আটকাতে পারবে না। আমরা মানুষের পাশে থাকব।” উল্লেখ্য, এদিন চতুর্দশ মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেখানে বিজেপির তরফে ডিজে চালিয়ে দেওয়া হয়েছিল। 

Advertisement
Next