shono
Advertisement

কুকুরের তাড়া খেয়ে পালাচ্ছে চিতাবাঘ! সিসিটিভি ফুটেজে ধরা পড়ল আশ্চর্য দৃশ্য

চিতাবাঘের সামনে ভয় না পেয়ে রুখে দাঁড়ায় দুই পোষ্য।
Posted: 09:16 PM Jul 28, 2023Updated: 09:16 PM Jul 28, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কুকুরের তাড়া খেয়ে পালাল চিতাবাঘ! শুধু তাড়া নয় রীতিমত লড়াই করে চিতাটিকে বাড়িছাড়া করল দুই সারমেয়। চিতাবাঘ বনাম কুকুরদের লড়াইয়ের আশ্চর্য ভিডিও ধরা পড়েছে সিসিটিভি ফুটেজে। ভাইরাল হয়ে গিয়েছে ভিডিওটি।

Advertisement

ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের নাসিকে। সেখানকার একটি বাংলোতে রাতে হানা দিয়েছিল একটি চিতাবাঘ (Leopard)। সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে, বাড়ির সদর দরজায় ঘুমাচ্ছে একটি কুকুর। পাশে খানিক দূরে শুয়ে রয়েছে আরেকটি কুকুর। অন্যদিকে দিব্যি এক পা এক পা করে এগিয়ে আসছে চিতাবাঘটি। দরজার সামনে থাকা কুকুরটির উপর ঝাঁপিয়ে পড়ে সে। উলটো দিক থেকে ছুটে আসে পাশে শুয়ে থাকা কুকুরটি। সেও ঝাঁপিয়ে পড়ে চিতাবাঘটির উপর। তারপরই শুরু হয় দুই সারমেয়র সঙ্গে চিতাবাঘের লড়াই।

[আরও পড়ুন: ২৫০ টাকায় ১০ কোটি! একসঙ্গে লটারি কেটে কোটিপতি কেরালার ১১ মহিলা]

চিতাবাঘের সামনে ভয় না পেয়ে রুখে দাঁড়ায় দুই পোষ্য। রীতিমত ছুটিয়ে মারে তাকে। তাড়া খেয়ে একবার চলে গেলেও ফের ফিরে আসে চিতাটি। আবারও দু’দিক থেকে সারমেয় দুটি এসে ধাওয়া করে তাড়িয়ে দেয় চিতাবাঘটিকে।

এই বিষয়ে বনদপ্তরের এক আধিকারিক জানিয়েছেন, “নাসিকের এক বাংলোতে চিতাবাঘ ঢুকে পড়ার ঘটনা ঘটেছে। মনে করা হচ্ছে, পাশের জঙ্গল থেকে চিতাবাঘটি লোকালয়ে চলে এসেছিল। আমরা যত তাড়াতাড়ি সম্ভব চিতাবাঘটিকে ধরার চেষ্টা করছি। তবে এর হামলায় এখনও পর্যন্ত কোনও এলাকাবাসীর আক্রান্ত হওয়ার খবর মেলেনি।”

[আরও পড়ুন: কপালে তিলক পরে স্কুলে হাজির পড়ুয়া, দুই সম্প্রদায়ের উত্তেজনায় উত্তপ্ত রাজস্থান]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement