shono
Advertisement

মাঝআকাশে অসুস্থ সহযাত্রীর সেবায় খোদ কেন্দ্রীয় মন্ত্রী, টুইটারে প্রশংসা মোদির

প্রধানমন্ত্রীর প্রশংসায় আপ্লুত তাঁর মন্ত্রীও।
Posted: 01:52 PM Nov 17, 2021Updated: 01:52 PM Nov 17, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাঝআকাশে অসুস্থ হয়ে পড়া সহযাত্রীকে চিকিৎসা করে সুস্থ করে তুললেন কেন্দ্রীয় মন্ত্রী ভাগবত কারাড। তাঁকে ধন্যবাদ জানিয়ে টুইট করেছে উড়ান সংস্থা ইন্ডিগো (Indigo)। সেই টুইটটি রিটুইট করে নিজের সতীর্থকে প্রশংসায় ভরিয়ে দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Modi)।
ঠিক কী হয়েছিল? জানা গিয়েছে, মঙ্গলবার ইন্ডিগোর বিমানে দিল্লি থেকে মুম্বই যাচ্ছিলেন কেন্দ্রীয় অর্থ প্রতিমন্ত্রী ভাগবত। সেই সময়ই অসুস্থ হয়ে পড়েন বিমানের এক যাত্রী। তাঁর শরীরে অস্থিরতা দেখা দিয়েছিল। প্রবল ঘামছিলেন ওই ব্যক্তি। তখনই সেখানে উপস্থিত হন কেন্দ্রীয় মন্ত্রী। পেশায় তিনি চিকিৎসক। তাঁর চিকিৎসাতেই সুস্থ হয়ে ওঠেন ওই যাত্রী।

Advertisement

সংবাদ সংস্থা এএনআইকে এবিষয়ে বলতে গিয়ে ভাগবত বলেছেন, ”ওই রোগী প্রচণ্ড ঘামছিলেন। তাঁর রক্তচাপ কমে গিয়েছিল। আমি ওঁর পোশাক খুলে দিয়েছিলাম। ওঁকে গ্লুকোজ দিয়ে বুকে মালিশ করেছিলাম। পা গুলি লম্বা করে মেলে দিতে বলেছিলাম। ৩০ মিনিটের মধ্যেই সুস্থ হয়ে ওঠেন উনি।”

[আরও পড়ুন: ভিন্ন জাতে বিয়ে করেছে মেয়ে, ‘শিক্ষা’ দিতে ধর্ষণ করে খুন করল বাবা]

ইন্ডিগোর তরফে টুইট করে ধন্যবাদ জানানো হয়েছে কেন্দ্রীয় মন্ত্রীকে। তাদের পোস্টে সহযাত্রীর প্রতি মন্ত্রীর এমন ভাবে সাহায্য়ের হাত বাড়িয়ে দেওয়ার প্রশংসা করেছেন। সহকর্মীর এমন কাজে উচ্ছ্বাস প্রকাশ করে টুইট করেন প্রধানমন্ত্রীও। তিনি ইন্ডিগোর পোস্টটি রিটুইট করে লেখেন, ”হৃদয় থেকেই তিনি চিকিৎসক। আমার সহকর্মী দারুণ কাজ করেছেন।”

প্রধানমন্ত্রীর এহেন প্রশংসায় আপ্লুত ভাগবতও। তিনি টুইটারে মোদিকে লেখেন, ”ধন্যবাদ মাননীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। আমি আপ্লুত। আশা করি এভাবেই আপনার প্রতিশ্রুতি ও অনুপ্রেরণায় আমরা সকলেই এভাবে দেশ ও দেশবাসীর প্রতি নিজেদের কর্তব্য করে যেতে পারব। আপনার তত্ত্বাবধানে ‘সেবা ও সমর্পণে’র মাধ্যমে জনসেবা করতে চাই।”

[আরও পড়ুন: স্বপ্নপূরণের লড়াই, হামাগুড়ি দিয়ে প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়ে হাজির পড়ুয়া]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement