shono
Advertisement

কর্মফল! রাগে পোষ্যকে ‘খুন’, দেহ লোপাট করতে গিয়ে নিজে ভেসে গেলেন মহিলা

মর্মান্তিক ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশ।
Posted: 03:49 PM Jan 08, 2023Updated: 08:22 PM Jan 08, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পোষ্যকে খুনের পর প্রমাণ লোপাট করতে গিয়েছিলেন মহিলা। পরিণতি হল মর্মান্তিক। জলাশয়ে তলিয়ে মৃত্যু হল বধূর। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের (Uttar Pradesh) লখনউয়ে।

Advertisement

জানা গিয়েছে, মৃত মহিলার নাম রুবি। উত্তরপ্রদেশের লখনউয়ের বাসিন্দা তিনি। স্বামী ও সন্তানকে নিয়ে থাকতেন। এছাড়া ওই পরিবারে ছিল একটি পোষ্য। সূত্রের খবর, পোষ্যটি নাকি সম্প্রতি রেগে গিয়ে আক্রমণ করেছিল রুবি ও তাঁর সন্তানকে। তাতেই পোষ্য সারমেয়র উপর বেজায় চটে যান মহিলা। অভিযোগ, স্রেফ সেই কারণেই পোষ্যকে হত্যা করে রুবি। ভেবেছিলেন, বিষয়টি কাউকে জানতেই দেবেন না। তাই সারমেয়টিকে খুনের পর দেহ নিয়ে বেরিয়ে যান বাড়ি থেকে। উদ্দেশ্য ছিল কোনও জলাশয়ে দেহটি ফেলে দেওয়া।

[আরও পড়ুন: ফের বিমানে নেশাতুর যাত্রীদের দৌরাত্ম্য! নামিয়ে দেওয়া হল দুই রাশিয়ানকে, উল্লাসে হাততালি যাত্রীদের]

এদিকে গোটা বিষয়টা জানতেনই না রুবির স্বামী। তিনি অফিস থেকে বাড়ি ফিরে এসে স্ত্রীকে দেখতে পাননি। দীর্ঘক্ষণ অপেক্ষার পরও স্ত্রী না ফেরায় তিনি খোঁজ শুরু করেন। এরপর একটি জলাশয়ের ধারে স্ত্রীর জুতো দেখতে পান মহিলার স্বামী। এরপর তল্লাশিতে উদ্ধার হয় তাঁর দেহ।

এবিষয়ে পুলিশের তরফে জানানো হয়েছে, দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। রিপোর্টের উপর ভিত্তি করে পরবর্তী পদক্ষেপ করা হবে।

[আরও পড়ুন: ‘এবার হবে আসল খেলা’, মেঘালয় বিধানসভা নির্বাচনের সুর বেঁধে দিল তৃণমূল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement