shono
Advertisement
US Woman

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে মার্কিন মহিলার সঙ্গে সহবাস! বিবাহিত ভারতীয় আইনজীবীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

অভিযোগের বিরুদ্ধে মামলা রুজু করে তদন্তে নেমেছে পুলিশ। 
Published By: Suchinta Pal ChowdhuryPosted: 08:48 PM Jul 26, 2024Updated: 08:48 PM Jul 26, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ের প্রতিশ্রুতি দিয়ে দিনের পর দিন হোটেলে সহবাস! রাজস্থানের এক বিবাহিত আইনজীবীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনলেন মার্কিন মহিলার। তাঁর অভিযোগের বিরুদ্ধে মামলা রুজু করে তদন্তে নেমেছে পুলিশ। 

Advertisement

জানা গিয়েছে, এই ঘটনা মরুরাজ্যের আজমেরের। পুলিশ সূত্রে খবর, মানব সিং রাঠৌর নামে এক আইনজীবীর সঙ্গে ফেসবুকে আলাপ হয় আমেরিকার ফ্লোরিডার বাসিন্দা বছরে পঁয়তাল্লিশের তরুণীর। প্রথমে বন্ধুত্ব পরে তা গড়ায় প্রেমে। দীর্ঘদিন কথা বলতে বলতেই দুজনের সম্পর্ক গাঢ় হয়। এর পর একদিন মানব ওই মহিলাকে ভারতে আসার আমন্ত্রণ জানান। তাঁর কথা মতোই প্রেমের টানে রাজস্থানে চলে আসেন ওই মহিলা। অভিযোগ, জয়পুর এব‌ং আজমেরের হোটেলে ওই মহিলার সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হন মানব। বিয়ে করবেন বলে আশ্বাসও দিয়েছিলেন। সেই মতো ওই অভিযোগকারিণী মানবকে বিয়ের কথা বলেন। কিন্তু বেঁকে বসেন অভিযুক্ত। পরে ওই মহিলা জানতে পারেন মানব বিবাহিত ও তাঁর সন্তান হন।

[আরও পড়ুন: দিল্লি সফরে কেজরির বাড়িতে মমতা, পাশে থাকার বার্তা সুনীতাকে]

এর পরই এক এনজিও-র সাহায্যে পুলিশের সঙ্গে যোগাযোগ করেন ওই মহিলা। এফআইআর দায়ের করেন। এই বিষয়ে বুন্দির ডিএসপি অমর সিং জানান, "মানব এবং অভিযোগকারিণী আজমেরের একটি মন্দিরে বিয়েও করেছিলেন। কিন্তু কোনও ভাবেই বাড়িতে নিয়ে যেতে রাজি ছিলেন না অভিযুক্ত। তার পরই অভিযোগকারিণী জানতে পারেন মানব বিবাহিত।" কিন্তু বিবাহিত হওয়ার অভিযোগ অস্বীকার করেছেন অভিযুক্ত মানব। তাঁর বিরুদ্ধে তদন্ত করছে পুলিশ।

[আরও পড়ুন: ‘একত্রে সিদ্ধান্ত নিলে অন্য কিছু ভাবতাম’, নীতি আয়োগের বৈঠকের আগে বার্তা মমতার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বিয়ের প্রতিশ্রুতি দিয়ে দিনের পর দিন হোটেলে সহবাস!
  • রাজস্থানের এক বিবাহিত আইনজীবীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনলেন মার্কিন মহিলার।
  • পুলিশ সূত্রে খবর, মানব সিং রাঠৌর নামে এক আইনজীবীর সঙ্গে ফেসবুকে আলাপ হয় আমেরিকার ফ্লোরিডার বাসিন্দা বছরে পঁয়তাল্লিশের তরুণীর।
Advertisement