ধর্ষণে অভিযুক্ত, পাশে দাঁড়ায়নি দল! ফেসবুক লাইভে বিষ খেলেন যোগীরাজ্যের BJP নেতা

03:49 PM Jul 31, 2023 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফেসবুক লাইভে (Facebook Live) আত্মহত্যার চেষ্টা করলেন এক উত্তরপ্রদেশের (Uttar Pradesh) বিজেপি (BJP) নেতা। ধর্ষণের অভিযোগ উঠেছিল তাঁর বিরুদ্ধে। যদিও তাঁর বক্তব্য, মিথ্যে অভিযোগে ফাঁসানো হয়েছে। এমন অবস্থায় দলের কেউ পাশে দাঁড়াননি, এই অভিমানে ফেসবুক লাইভে বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন গেরুয়া নেতা। অসুস্থ অবস্থায় তাঁকে উদ্ধার করে হাসপাতালে ভরতি করা হয়। বর্তমানে তিনি সঙ্কটমুক্ত বলেই জানা গিয়েছে।

Advertisement

দীর্ঘদিন ধরেই সম্পত্তি নিয়ে ঝামেলায় জেরবার বিজেপির কিষাণ মোর্চার যুবনেতা বীর সিং। তিনি উত্তরপ্রদেশের মোরাদাবাদের বাসিন্দা। সম্প্রতি তাঁর বিরুদ্ধে এক মহিলাকে ধর্ষণ ও শ্লীলতাহানির অভিযোগ উঠেছে। পুলিশ জানিয়েছে, ওই গোষ্ঠীর সঙ্গে কিছু দিন আগে তাঁর সংঘর্ষও হয়েছিল। নেতার দাবি, শ্লীলতাহানির অভিযোগ বানানো। তাঁকে ফাঁসাতে মিথ্যে অভিযোগ করা হয়েছে।

[আরও পড়ুন: CBI তদন্ত চান না মণিপুরের নির্যাতিতারা, বিকল্প কমিটি গঠনের আরজি সুপ্রিম কোর্টে]

বৃহস্পতিবার ফেসবুক লাইভে বিষপান করে আত্মহত্যার চেষ্টা করেন বিজেপি নেতা। বিষ খাওয়ার আগে অনলাইনে বলেন, তিনি কোনও মহিলার সঙ্গে অশালীন আচরণ করেননি। মিথ্যে অভিযোগ করা হচ্ছে তাঁর বিরুদ্ধে। এদিকে অভিযোগ প্রকাশ্যে আসায় পরিবারের কাছে যুবক মুখ দেখাতে পারছেন না। ১৫ বছরের কন্যাসন্তান রয়েছে তাঁর। লজ্জায় তাঁর সামনে দাঁড়াতে পারছেন না। অভিযোগ করেন, খারাপ সময়ে দলের কর্মীরাও পাশে দাঁড়াননি। এই পরিস্থিতিতে বাঁচার ইচ্ছে নেই।

[আরও পড়ুন: ‘জ্ঞানবাপীকে মসজিদ বললে বিতর্ক হবেই’, বিস্ফোরক যোগী]

এর পরেই বিষ খান কিষাণ মোর্চার যুবনেতা বীর সিং। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। দ্রুত তাঁকে উদ্ধার করে হাসপাতালে ভরতি করা হয়। চিকিৎসকরা জানিয়েছেন, বর্তমানে তিনি সঙ্কটমুক্ত।

Advertisement