shono
Advertisement
Uttar Pradesh

কেন পছন্দের গান বাজাচ্ছে না ডিজে? কনের বাবাকে পিটিয়ে মারলেন আত্মীয়রা!

মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশে।
Posted: 09:19 PM Apr 22, 2024Updated: 09:20 PM Apr 22, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ধুমধাম করে বসেছিল বিয়ের আসর। হইহই করে আনন্দ করছিলেন সকলে। গান-বাজনা সব কিছুই হচ্ছিল। বিয়েবাড়িতে আনা হয়েছিল ডিজে। কিন্তু সেটাই যে কাল হবে একবারের জন্যও টের পাননি কনের বাড়ির লোকজন। ডিজের বাজানো গান নিয়ে কনের বাবার সঙ্গে বচসায় জড়ান তাঁদেরই আত্মীয়রা। যা এক সময়ে গড়ায় হাতাহাতিতে। শেষে আত্মীয়দের মারে প্রাণ হারালেন কনের বাবা!

Advertisement

জানা গিয়েছে, মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের আগ্রায়। ধুমধাম করে সেখানে বসেছিল বিয়ের আসর। বাড়ি ভর্তি লোকজন। সকলের মেতে উঠেছিলেন আনন্দে। কিন্তু মুহূর্তের মধ্যে সেই আনন্দ বদলে যায় বিষাদে। বিয়ে উপলক্ষ্যে ভাড়া করে আনা হয়েছিল ডিজে। একের পর এক গান চালানো হচ্ছিল। কিন্তু এক সময় সেই গান পছন্দ হয়নি আমন্ত্রিত কয়েকজনের। তাঁরা কনের বাবাকে গান বদলে দেওয়ার অনুরোধ জানান। সেখান থেকেই ঝামেলার সূত্রপাত।

[আরও পড়ুন: কেজরির ইনসুলিনের আর্জি খারিজ, মেডিক্যাল টিম গঠনের নির্দেশ আদালতের]

গান নিয়ে কনের বাবার সঙ্গে বচসায় জড়ান অভিযুক্ত আত্মীয়রা। ক্রমেই পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। হাতাহাতিতে জড়ান সকলে। সেই মারামারিতে গুরুতর জখম হন কনের বাবা। শেষে প্রাণ হারান তিনি। এর পরই বিয়েবাড়ির স্থান ছেড়ে পালিয়ে যায় অভিযুক্তরা। এই ঘটনায় অন্তত ৭ জনের বিরুদ্ধে ফতেহাবাদ থানায় অভিযোগ দায়ের করেছে মৃতের পরিবার। তদন্তে নেমেছে পুলিশ। 

[আরও পড়ুন: ভারতের বীরগাথা সিয়াচেন, ইঙ্গিতে পাকিস্তানকে সমঝে চলার হুঁশিয়ারি রাজনাথের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের আগ্রায়। ধুমধাম করে সেখানে বসেছিল বিয়ের আসর। বাড়ি ভর্তি লোকজন। সকলের মেতে উঠেছিলেন আনন্দে।
  • কিন্তু মুহূর্তের মধ্যে সেই আনন্দ বদলে যায় বিষাদে। বিয়ে উপলক্ষ্যে ভাড়া করে আনা হয়েছিল ডিজে। একের পর এক গান চালানো হচ্ছিল।
  • এক সময় সেই গান পছন্দ হয়নি আমন্ত্রিত কয়েকজনের। তাঁরা কনের বাবাকে গান বদলে দেওয়ার অনুরোধ জানান। সেখান থেকেই ঝামেলার সূত্রপাত।
Advertisement