shono
Advertisement

অনলাইন ক্লাস নেওয়ার সময়েই খুন শিক্ষক, ক্যামেরায় ধরা পড়ল গোটা ঘটনা

জেল ফেফাজতে দুই অভিযুক্ত।
Posted: 06:08 PM Feb 01, 2023Updated: 06:08 PM Feb 01, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অনলাইন ক্লাস (Online Class) নিচ্ছিলেন শিক্ষক। সেই সময়েই পিছনদিক থেকে ঘরে ঢুকে তাঁকে খুন করল দুই ব্যক্তি। গোটা ঘটনা রেকর্ড হল ক্যামেরায়। সেই ভিডিও রেকর্ডিং থেকেই পরে ধরা পড়ল দুই অভিযুক্ত। উত্তরপ্রদেশের (Uttar Pradesh) আম্বেদকরনগরের এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। দুই অভিযুক্তকে আপাতত জেল হেফাজতে রাখা হয়েছে।

Advertisement

জানা গিয়েছে, মৃত শিক্ষকের নাম কৃষ্ণ কুমার যাদব। শনিবার বিকেলে নিজের বাড়িতে বসেই অনলাইনে টিউশন পড়াচ্ছিলেন তিনি। সেই সময়েই আচমকা ঘরে ঢুকে আসে দুই ব্যক্তি। কথা কাটাকাটিতে জড়িয়ে পড়ে তারা। এরপর কৃষ্ণর গলা টিপে তাঁকে খুন করে পালিয়ে যায় তারা। পড়ুয়াদের ক্যামেরায় রেকর্ড হয় গোটা ঘটনা। সেই ভিডিও দেখেই দুই অভিযুক্তকে শনাক্ত করা হয়। পরে দুই ব্যক্তিকে আটক করে পুলিশ।।

[আরও পড়ুন: বাজেটের দিন নেটদুনিয়ায় ট্রেন্ডিং #middleclass, মজাদার মিমের ছয়লাপ সোশ্যাল মিডিয়ায়]

কেন খুন হতে হল কৃষ্ণকে? পুলিশ জানিয়েছে, কৃষ্ণর বোনের সঙ্গে সম্পর্ক ছিল খুনের মূল অভিযুক্ত সন্দীপ যাদবের। সেই সম্পর্কে সম্মতি ছিল না কৃষ্ণের। তা নিয়ে একাধিকবার তর্ক হয় দু’জনের মধ্যে। শনিবারও এই বিষয় নিয়ে ঝগড়া শুরু হয় দু’জনের। তারপরেই কৃষ্ণকে খুন করেন সন্দীপ ও তাঁর বন্ধু। জেরার মুখে নিজের দোষ স্বীকার করে সে।

উত্তরপ্রদেশের ফোর্বসগঞ্জ এলাকায় একটি বাড়ি ভাড়া নিয়ে থাকতেন কৃষ্ণ ও তাঁর বোন। পেশায় শিক্ষিকা ছিলেন কৃষ্ণর বোনও।  খুনের বিষয়টি নিয়ে উত্তরপ্রদেশ পুলিশ জানিয়েছে, “খুনের মূল অভিযুক্ত সন্দীপ যাদব ও জাওয়াহির মিশ্র। জেরার সময়ে সন্দীপ জানিয়েছে, নিজের বোনের সঙ্গে তার সম্পর্ক মেনে নিতে পারেনি কৃষ্ণ। তাই বন্ধু জাওয়াহিরের সাহায্যে কৃষ্ণকে খুনের পরিকল্পনা করে সন্দীপ। দু’জনকেই গ্রেপ্তার করা হয়েছে। জেল হেফাজতে রাখা হয়েছে দুই অভিযুক্তকে।” 

[আরও পড়ুন: ভোটমুখী কর্ণাটকে ৫, ৩০০ কোটি টাকার বিশেষ প্যাকেজ, নির্মলার বাজেটে কী পেল বাংলা?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement