shono
Advertisement

বাইরে থেকে জেলে ঢুকছেন শশীকলা, প্রকাশ্যে চাঞ্চল্যকর ভিডিও

চার বছরের সাজা পেলেও কীভাবে জেল থেকে বেরোলেন শশীকলা, উঠছে প্রশ্ন। The post বাইরে থেকে জেলে ঢুকছেন শশীকলা, প্রকাশ্যে চাঞ্চল্যকর ভিডিও appeared first on Sangbad Pratidin.
Posted: 05:30 PM Aug 21, 2017Updated: 12:12 PM Aug 21, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জেলে বসে ভিআইপি সুযোগ-সুবিধা পাচ্ছেন তামিলনাড়ুর এআইডিএমকে নেত্রী ভি কে শশীকলা। কয়েকদিন আগেই এমন অভিযোগ উঠেছিল। এবার সামনে এল আরও চাঞ্চল্যকর তথ্য। তিনি নাকি জেল থেকে বেরিয়েও পড়ছেন। সম্প্রতি প্রকাশ্যে এসেছে সেরকমই একটি ভিডিও। যেখান দেখা যাচ্ছে, সাধারণ পোশাকে জেলে প্রবেশ করছেন শশীকলা। সঙ্গে রয়েছেন আত্মীয় ইলাভারাসি। এদিকে তামিলনাড়ুতে এআইডিএমকে শিবিরের ভাঙন অবশেষে মেটার পথে। সোমবার বিকেলে উপমুখ্যমন্ত্রী হিসেবে শপথ নিচ্ছেন ও পন্নিরসেলভম। তিনি অর্থমন্ত্রকের দায়িত্বও পাচ্ছেন। এর ফলে আরও বিপাকে পড়লেন শশীকলা। কানাঘুষো খবর, আগামী দিনে দল থেকে বহিষ্কৃত হতে চলেছেন তিনি।

Advertisement

 

[রান্না কে করবে? বচসার জেরে প্রেমিককে কুপিয়ে খুন যুবতীর]

সংবাদসংস্থা এএনআই-তে প্রকাশিত ভিডিওটিতে দেখা যাচ্ছে, কুর্তা পরে জেলে প্রবেশ করছেন ভি কে শশীকলা। হাতে রয়েছে একটি ব্যাগ। আশেপাশে রয়েছে পুরুষরক্ষীরাও। কিন্তু কী রয়েছে ব্যাগে? কেনই বা জে‌লের বাইরে গিয়েছিলেন তিনি? সিসিটিভি ক্যামেরাবন্দি ওই ভিডিওটি দেখার পর উঠছে এই প্রশ্ন। আয়ের সঙ্গে সঙ্গতিহীন সম্পত্তি। আর তাই বিগত কয়েকমাস ধরেই জেলবন্দি তামিলনাড়ুর এআইডিএমকে নেত্রী ভি কে শশীকলা। তাঁকে চার বছরের কারাদণ্ডের সাজা শুনিয়েছে সুপ্রিম কোর্ট। কিন্তু বেঙ্গালুরুর পারাপ্পানা আগ্রাহারা সেন্ট্রাল জেলে ভিআইপি সুযোগ-সুবিধা পাচ্ছেন শশীকলা। কর্নাটকের কারা বিভাগে ডিআইজি পদে যোগ দিয়ে এমনই অভিযোগ এনেছিলেন ডি রূপা। ১০ জুলাই বেঙ্গালুরুর কেন্দ্রীয় সংশোধনাগার পরিদর্শনেও যান তিনি। সেসময়ই শশীকলার বিশেষ রান্নাঘর-সহ অন্যান্য সুযোগ-সুবিধার বিষয়টি নজরে আসে কারা বিভাগের ওই পদস্থ আধিকারিকের। জানতে পারেন, খাওয়া-দাওয়ায় যাতে কোনও অসুবিধা না হয়, সেজন্য সংশোধনাগারের আধিকারিকদের ২ কোটি টাকা ঘুষ দিয়ে একটি ঝাঁ চকচকে রান্নাঘরও বানিয়ে ফেলেছেন। শুধু তাই নয়, জেল থেকে ইচ্ছেমতো বেরিয়ে পড়া, কিংবা বিলাসবহুল টেলিভিশন সেট, সবই রয়েছে শশীর জন্য।

[ফের বিয়ে ভাঙছে শ্রাবন্তীর! জল্পনায় তোলপাড় টলিউড]

এরপরই গোটা বিষয়টি জানিয়ে কারা বিভাগের ডিজি এইচ এম সত্যনারায়ণ রাওকে রিপোর্ট পাঠান রূপা। যদিও অভিযোগ আনার জন্য বদলির নির্দেশ দেওয়া হয় রূপাকেই। কারা বিভাগের ডিআইজি পদ থেকে সরাসরি বদলি করা হয় ট্রাফিক বিভাগে। ওই ঘটনাটি সামনে আসার পরই গোটা দেশে চাঞ্চল্য ছড়িয়েছিল। এখন দেখার নতুন এই ভিডিওটির কারণে দেশে কতটা আলোড়ন ফেলে।

[‘বন্দে মাতরম গাইতে অস্বীকার করলে কেড়ে নেওয়া হোক ভোটদানের অধিকার’]

The post বাইরে থেকে জেলে ঢুকছেন শশীকলা, প্রকাশ্যে চাঞ্চল্যকর ভিডিও appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার