shono
Advertisement

‘মালিয়ার জামিন ধোনির স্টাম্পিংয়ের থেকেও দ্রুত’, হাসির রোল নেটদুনিয়ায়

দ্রুত জামিন পাওয়ায় রেকর্ড মালিয়ার!! The post ‘মালিয়ার জামিন ধোনির স্টাম্পিংয়ের থেকেও দ্রুত’, হাসির রোল নেটদুনিয়ায় appeared first on Sangbad Pratidin.
Posted: 07:11 PM Oct 03, 2017Updated: 01:41 PM Oct 03, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গ্রেপ্তারি ও জামিন। যেন এক মুদ্রার এপিঠ আর ওপিঠ। পাঁচ মাসে এই নিয়ে দ্বিতীয়বার গ্রেপ্তার লিকার ব্যারন বিজয়া মালিয়া। এবং অসম্ভব দ্রুততায় জামিন। ঠিক যেন আগের ঘটনারই পুনরাবৃত্তি। আর তা নিয়েই হাসির রোল উঠল নেটদুনিয়ায়।

Advertisement

[ লন্ডনে গ্রেপ্তার ‘পলাতক’ বিজয় মালিয়া ]

দেশে ঋণখেলাপির দায় মাথায়। কিন্তু বিদেশে বহাল তবিয়তেই ছিলেন মালিয়া। এর আগে গ্রেপ্তার হয়েছিলন। প্রায় সঙ্গে সঙ্গে জামিনও মঞ্জুর হয়েছিল। এরপরই ভারতের বিরুদ্ধে একাধিকবার বিষোদ্গার করেছেন মালিয়া। ভারতও বিদেশের আদালতে তাঁর বিরুদ্ধে পর্যাপ্ত প্রমাণ দাখিল করতে পারেনি। ফলে পিছিয়েছিল বিচার প্রক্রিয়া। এবার ভারতীয় গোয়েন্দা ও ইডির সঙ্গে স্কটল্যান্ড ইয়ার্ডের বিস্তারিত কথা হয়। তারপরই গ্রেপ্তার করা হয় মালিয়াকে। ব্রিটিশ পুলিশের হাতে গ্রেপ্তার হন মালিয়া। তাঁর বিরুদ্ধে যে মামলাগুলি চলছে তা একযোগ করে চার্জসিট পেশ করার কথা। তবে কোনও কোনও মামলায় তিনি জামিন পাবেন বলেই মনে করা হচ্ছিল। সে অনুমান একশো শতাংশ সঠিক হল। এবং অতি দ্রুত সত্যে পরিণত হল। গ্রেপ্তারের প্রায় সঙ্গে সঙ্গেই এবারও জামিন পেলেন মালিয়া। আর এ ঘটনা নিয়েই হাসির রোল নেটদুনিয়ায়। কেউ বলছেন প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির স্টাম্পিংয়ের থেকেও দ্রুততায় মঞ্জুর হল মালিয়ার জামিন। স্টাম্পিংয়ের ক্ষেত্রে গোটা বিশ্বে নজির গড়েছেন ধোনি। কিন্তু তাঁর দ্রুততাও যেন হার মেনেছে এক্ষেত্রে। কেউ কেউ আবার বলছেন উসেইন বোল্টের একশো মিটারের দৌড়ের সঙ্গেই একসারিতে থাকবে এই জামিন মঞ্জুরের ঘটনা। টুইটার জুড়ে এখন নিয়েই চলছে বিস্তর খোরাক।

[  বাজারে নয়া ১০০ টাকার নোট আনছে আরবিআই! ]

The post ‘মালিয়ার জামিন ধোনির স্টাম্পিংয়ের থেকেও দ্রুত’, হাসির রোল নেটদুনিয়ায় appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement