shono
Advertisement
Mumbai

বৃষ্টিতে বিপর্যস্ত মুম্বই! বিমানবন্দর, সড়কপথ জলমগ্ন, জারি কমলা সতর্কতা

ভারী থেকে অতি ভারী বৃষ্টির পূর্বাভাস ঘিরে বাড়ছে উদ্বেগ।
Published By: Biswadip DeyPosted: 11:57 AM Jul 14, 2024Updated: 12:19 PM Jul 14, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বৃষ্টি যেন আর পিছু ছাড়ছে না মুম্বইয়ের! কিছুদিন আগে তীব্র দাবদাহে অস্থির হওয়ার পর এবার লাগাতার বৃষ্টিতে বিপর্যস্ত জনজীবন। শনিবার থেকে ফের শুরু হয়েছে ভারী বৃষ্টি । ফলে শহরের বহু অংশই জলমগ্ন হয়ে পড়েছে। রবিবারও ভারী থেকে অতি ভারী বৃষ্টির পূর্বাভাস রয়েছে আবহওয়া দপ্তরের। জারি হয়েছে কমলা সতর্কতা।

Advertisement

দেখা গিয়েছে, ওয়েস্টার্ন এক্সপ্রেস হাইওয়ে ও আন্ধেরি সাবওয়ে জলে ভাসছে। যার জেরে প্রবল যানজটের সৃষ্টি হয়েছে। একই ভাবে মুম্বই বিমানবন্দরেও জল থইথই অবস্থা। বিশেষ করে ছত্রপতি শিবাজি মহারাজ আন্তর্জাতিক বিমানবন্দরের ৮ নম্বর গেটের অনেকটা অংশ জলে ডুবে রয়েছে। এই অবস্থায় আরও বৃষ্টির পূর্বাভাস ঘিরে উদ্বেগের সৃষ্টি হয়েছে। তবে সোমবার থেকে পরিস্থিতির উন্নতি হতে পারে। কিন্তু ১৬ জুলাই পর্যন্ত জারি থাকছে হলুদ সতর্কতা।

[আরও পড়ুন: ট্রাম্পের জনসভায় প্রাণঘাতী হামলা, কড়া নিন্দা বাইডেন-ওবামা-মাস্কের]

[আরও পড়ুন: ট্রাম্পের সভায় বন্দুকবাজের হানা, গুলি ছুঁয়ে গেল কান! রক্তাক্ত বর্ষীয়ান নেতা]

গত সপ্তাহেও একই ভাবে প্রবল বৃষ্টির সাক্ষী হয়েছিল বাণিজ্যনগরী। মুম্বই, থানে, নবি মুম্বই, পনভেল, রত্নগিরি-সিন্ধুদুর্গ অঞ্চল জলমগ্ন হয়ে পড়েছিল। এই পরিস্থিতিতে মুম্বইয়ের (Mumbai) সান্তাক্রুজ এলাকায় শর্ট সার্কিট হয়ে এক ৭২ বছরের বৃদ্ধা প্রাণ হারান। এদিকে পালঘরে ১৮ মাসের একটি শিশুর বাইক দুর্ঘটনায় মৃত্যু হয়। এবার নতুন করে আতঙ্ক ছড়াচ্ছে চলতে থাকা বৃষ্টি।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বৃষ্টি যেন আর পিছু ছাড়ছে না মুম্বইয়ের! কিছুদিন আগে তীব্র দাবদাহে অস্থির হওয়ার পর এবার লাগাতার বৃষ্টিতে বিপর্যস্ত জনজীবন।
  • শনিবার থেকে ফের শুরু হয়েছে ভারী বৃষ্টি । ফলে শহরের বহু অংশই জলমগ্ন হয়ে পড়েছে।
  • এই পরিস্থিতিতে ভারী থেকে অতি ভারী বৃষ্টির পূর্বাভাস ঘিরে বাড়ছে উদ্বেগ।
Advertisement