shono
Advertisement

প্রধানমন্ত্রীই এই সময়ের গান্ধীজি, মোদির ঢালাও প্রশংসা কেন্দ্রীয় মন্ত্রীর

কেন এই তুলনা জানেন? The post প্রধানমন্ত্রীই এই সময়ের গান্ধীজি, মোদির ঢালাও প্রশংসা কেন্দ্রীয় মন্ত্রীর appeared first on Sangbad Pratidin.
Posted: 08:47 PM Jul 13, 2017Updated: 03:17 PM Jul 13, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কদিন আগেই মাথাচাড়া দিয়েছিল বিতর্ক। খাদির ক্যালেন্ডারে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ছবি দেখে অনেকেই বিস্ময় প্রকাশ করেছিল। তবে কি জাতির জনককেই বদলে দিলেন প্রধানমন্ত্রী? সে বিতর্ক তোলা থাক। এ নিয়ে আর কোনও রাখঢাক নেই। এই সময়ে প্রধানমন্ত্রীর রূপে যে গান্ধীজি অবতীর্ণ হয়েছেন তা বড়মুখ করেই বলে দিলেন কেন্দ্রীয় মন্ত্রী মহেশ শর্মা।

Advertisement

এবার দেশবাসীকে নিরাপত্তা দিতে উদ্যোগ বাবা রামদেবের ]

সংস্কৃতি ও পর্যটন দপ্তরের স্বাধীন দায়িত্বপ্রাপ্ত মন্ত্রী তিনি। প্রধানমন্ত্রীর প্রশংসা করতে গিয়ে এবার গান্ধীজির সঙ্গে তুলনা করতে দ্বিধা করলেন না তিনি। এর আগেও মোদির প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন মন্ত্রীরা। তাঁর সাহসের প্রশংসা করার প্রেক্ষিতেই উঠে এসেছিল ৫৬ ইঞ্চি ছাতির প্রসঙ্গ। তা নিয়ে বিস্তর সমালোচনা হয়েছে। তবু অনেকেই স্বীকার করেছেন, বিদেশ সফরে যেভাবে বুক চিতিয়ে অন্যান্য রাষ্ট্রনেতাদের পাশে ঘুরে বেড়ান প্রধানমন্ত্রী, তাতে ভারতের ইমেজটাই বদলে গিয়েছে। এরকম বহু প্রশংসাই ভেসে এসেছে তাঁকে লক্ষ্য করে। তবে সরাসরি গান্ধীজির সঙ্গে তুলনা এই প্রথম। কেন্দ্রীয় মন্ত্রী মহেশ শর্মার কথায়, তাঁরা ভাগ্যবান যে এই সময়ে তাঁরা গান্ধীজির মতো একজনকে পেয়েছেন। কে তিনি?  প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সংবাদ সংস্থা পিটিআই-এর কাছে এর কারণও ব্যাখ্যা করেছেন তিনি। জানিয়েছেন, গান্ধীজি যেমন সকলকে অনুপ্রেরণা জোগান, ঠিক সেরকমই প্রধানমন্ত্রীর কর্মদ্যোগও বাড়তি অনুপ্রেরণা দেয়। আর তাই এই সময়ে দাঁড়িয়ে তাঁকে গান্ধীজির সঙ্গেই তুলনা করলেন তিনি। যদিও তাঁর এই মন্তব্য ঘিরে ইতিমধ্যেই সমালোচনা শুরু হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

মন্দারমণি-উদয়পুরের বিচে দেদার বিকোচ্ছে নকল মদ, জোড়া বিপদে পর্যটকরা ]

The post প্রধানমন্ত্রীই এই সময়ের গান্ধীজি, মোদির ঢালাও প্রশংসা কেন্দ্রীয় মন্ত্রীর appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement