shono
Advertisement

‘টিপ পরোনি কেন?’নারী দিবসেই মহিলাকে কড়া আক্রমণ বিজেপি সাংসদের, ভাইরাল ভিডিও

ভারতকে 'হিন্দু ইরানে' পরিণত করছে বিজেপি, তোপ কংগ্রেসের।
Posted: 12:32 PM Mar 09, 2023Updated: 12:32 PM Mar 09, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আন্তর্জাতিক নারী দিবস (International Women’s Day) উপলক্ষে বিশেষ মেলার আয়োজন করেছিলেন মহিলারা। সেখানে গিয়েই এক মহিলা কর্মীর টিপ পরা নিয়ে তীব্র আক্রমণ করেন বিজেপি সাংসদ (BJP MP)। স্বামী জীবিত থাকা সত্ত্বেও কেন টিপ পরেননি, এই প্রসঙ্গ টেনে মহিলা কর্মীকে কড়া ভাষায় আক্রমণ করেন তিনি। গেরুয়া শিবিরের এহেন আচরণের তীব্র নিন্দা করেছে কংগ্রেস। ভারতকে ‘হিন্দু ইরান’ করে তুলছে বিজেপি, এমনই দাবি করেন কংগ্রেস (Congress) সাংসদ কার্তি চিদম্বরম।

Advertisement

বুধবার নারী দিবস উপলক্ষে কর্ণাটকের (Karnataka) কোলার জেলায় একটি মেলার আয়োজন করা হয়। সেখানে উপস্থিত হন স্থানীয় সাংসদ এস মুনিস্বামী। মেলার দোকানগুলি পরিচালনার দায়িত্ব ছিল মহিলাদের হাতেই। সেরকমই একটি দোকানে গিয়ে ক্ষোভে ফেটে পড়েন বিজেপি সাংসদ। তিনি বলেন, “তুমি টিপ পরোনি কেন? তোমার স্বামী তো নিশ্চয়ই বেঁচে রয়েছেন। সাধারণ বুদ্ধি নেই নাকি?” তাঁর এই কথার ভিডিও ছড়িয়ে পড়ে নেটদুনিয়ায়।

[আরও পড়ুন: তামিলনাড়ুতে একের পর এক বিজেপি নেতা AIADMK-তে, ভাঙতে পারে জোটও]

এই খবর ছড়িয়ে পড়তেই বিজেপি সাংসদের নিন্দায় সরব হয় কংগ্রেস। সাংসদ কার্তি চিদম্বরম টুইটে লেখেন, “বিজেপি আসলে ভারতকে হিন্দুত্ব ইরানে পরিণত করছে। বিজেপির আয়াতোল্লারা রাস্তাঘাটে নিজেরদের মতো করে নীতি পুলিশ ছেড়ে দিয়েছে।” গেরুয়া শিবির আসলে নারী স্বাধীনতার পরিপন্থী বলেই অভিযোগ কংগ্রেসের।

অন্যদিকে, নারী দিবসের দিনই বেঙ্গালুরুতে হেনস্তার শিকার মহিলারা। জানা গিয়েছে, রাস্তায় বাইক চালানোর ফাঁকে জল খেতে যান তাঁরা। সেই সুযোগে তাঁদের বাইকের চাবি ছিনিয়ে নেন এক আইনজীবী। একই দিনে নারী বিদ্বেষী দুই ঘটনা ঘিরে নেটিজেনদের ক্ষোভের মুখে কর্ণাটক। 

[আরও পড়ুন: একাকিত্বে ঘরবন্দি মেয়ে, শক্তিগড়ে বসে সুকন্যার ভাল থাকার ব্যবস্থাই করেছিলেন অনুব্রত!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement