shono
Advertisement
Maneka Gandhi

বিজেপি কেন টিকিট দিল না ছেলে বরুণকে? অবশেষে কারণ জানালেন মানেকা গান্ধী

মায়ের হয়ে প্রচার করবেন বরুণ?
Published By: Kishore GhoshPosted: 06:08 PM May 11, 2024Updated: 06:09 PM May 11, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শেষ পর্যন্ত লোকসভা ভোটে ছেলের টিকিট না পাওয়ার কারণ জানালেন মা। মানেকা গান্ধী (Maneka Gandhi) উত্তরপ্রদেশের সুলতানপুরে এবারও বিজেপি (BJP) প্রার্থী। যদিও ছেলে বরুণ গান্ধীকে (Varun Gandhi) টিকিট দেয়নি গেরুয়া শিবির। পিলিভিটের বিদায়ী সাংসদ বরুণ নির্দল প্রার্থী হিসেবে লড়তে পারেন বলে জানা গেলেও পরে সেই ইচ্ছে ত্যাগ করেন। মনে করা হচ্ছিল, একাধিক ইস্যুতে সরকার বিরোধী মন্তব্যের জেরে শীর্ষ নেতৃত্বের বিরাগভাজন হন বরুণ। শনিবার এই বিষয়ে কী জানালেন মানেকা?

Advertisement

শনিবার সংবাদসংস্থা পিটিআইকে সাক্ষাৎকারে মানেকা বলেন, ‘লোকসভা ভোটের টিকিট না পাওয়ার পরেও বরুণ ভালই আছে।’ কিন্তু বরুণের টিকিট হারানোর কারণ? উত্তর রাখঢাক করেননি মানেকা। সোজা উত্তর দেন, ‘এক্স হ্যান্ডলে কয়েকটি পোস্টে সরকারের কিছু কাজের সমালোচনা করেছিল বরুণ। আমি তো আর অন্য কোনও কারণ ভেবে উঠতে পারছি না।’ বরুণ কি মায়ের হয়ে প্রচার করবেন? এই বিষয়ে নিশ্চিত করতে পারেননি মানেকা। তিনি বলেন, ‘হয়তো বরুণ আমার হয়ে প্রচার করবে।’ উল্লেখ্য, আগামী ২৫ মে ষষ্ঠ দফায় মানেকার কেন্দ্র সুলতানপুরে ভোট।

[আরও পড়ুন: ভোটের চূড়ান্ত হার প্রকাশ করার সময়সীমা বেঁধে দেওয়া হোক কমিশনকে, আর্জি সুপ্রিম কোর্টে]

আসন্ন লোকসভা নির্বাচনে (Lok Sabha 2024) পিলিভিট থেকে বরুণের পরিবর্তে জীতিন প্রসাদকে প্রার্থী করেছে বিজেপি। দলীয় সাংসদ হওয়া সত্ত্বেও কৃষক আন্দোলন ইস্যুতে দলের বিরুদ্ধে একাধিকবার মুখ খোলেন বরুণ। যার জেরে গান্ধী পরিবারের এই সদস্যের উপর খুব একটা সন্তুষ্ট ছিল না গেরুয়া শিবির। জল্পনা ছিল সেই কারণে পিলভিটের বিদায়ী সাংসদকে টিকিট দেওয়া হয়নি। এদিন মা মেনকা গান্ধী কার্যত সেই ভাবনায় শিলমোহর দিলেন।

 

[আরও পড়ুন: অমিত শাহকে বিদায় জানাতে বিমানবন্দরে ‘কয়লা মাফিয়া’! তালিকা প্রকাশ করে তোপ তৃণমূলের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • শনিবার সংবাদসংস্থা পিটিআইকে সাক্ষাৎকারে মানেকা বলেন, ‘লোকসভা ভোটের টিকিট না পাওয়ার পরেও বরুণ ভালই আছে।
  • আসন্ন লোকসভা নির্বাচনে (Lok Sabha 2024) পিলিভিট থেকে বরুণের পরিবর্তে জীতিন প্রসাদকে প্রার্থী করেছে বিজেপি।
Advertisement