shono
Advertisement

রাজস্থানে গণধর্ষণ মহিলাকে! নগ্ন অবস্থায় রাস্তায় রাস্তায় সাহায্যের আর্তি নির্যাতিতার

পুলিশ দুই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে।
Posted: 03:53 PM Sep 10, 2023Updated: 03:53 PM Sep 10, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাস্তায় রাস্তায় সাহায্যের জন্য ঘুরছেন এক নগ্নিকা। তাঁর অসহায় আকুতি শুনেও সাড়া দিচ্ছেন না কেউ। এমনই এক মর্মান্তিক দৃশ্য়ের সাক্ষী হল রাজস্থানের (Rajasthan) ভিলওয়াড়া। অভিযোগ, ওই মহিলাকে গণধর্ষণ (Gangrape) করা হয়। তিনি ধর্ষকদের হাত থেকে পালানোর সময়ই ওই পরিস্থিতির মুখে পড়েন। পুলিশ দুই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে।

Advertisement

ঠিক কী অভিযোগ, নির্যাতিতার দাবি, দুই অভিযুক্তের একজন তাঁকে আলাদা দেখা করতে বলে। কিন্তু তিনি রাজি হননি। এরপরই সন্ধেবেলা রাস্তা থেকে তাঁকে অপহরণ করে সে ও তার সঙ্গী। এরপর এক গোপন স্থানে নিয়ে গিয়ে তাঁকে ধর্ষণ করে তারা। পরে কোনওমতে ঘটনাস্থল থেকে পালিয়ে যেতে পারেন মহিলা। কিন্তু তিনি পোশাকটি নিতে পারেননি। ফলে বিবস্ত্র অবস্থাতেই তাঁকে সাহায্য় চাইতে দেখা যায়।

[আরও পড়ুন: জি-২০ সম্মেলনে জল ঢালল বৃষ্টি! ‘উন্নয়ন সাঁতার কাটছে’, কটাক্ষ বিরোধীদের]

কিন্তু কেউ সাহায্য করতে এগিয়ে আসেননি প্রথমে। পরে অবশ্য এগিয়ে আসেন কেউ কেউ। তাঁদের দেওয়া পোশাক পরেই দ্রুত থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন ওই মহিলা। তদন্তে নামে পুলিশ। গ্রেপ্তার করে দুই অভিযুক্তকে। তাদের একজনের বয়স ৪২। অন্যজনের ৩০। তাদের জিজ্ঞাসাবাদ করে দেখা হচ্ছে, অন্য কেউ এই ঘটনায় জড়িত কিনা।

[আরও পড়ুন: বাইডেনের কনভয়ের গাড়ি ঢুকে পড়ল সৌদি প্রিন্সের হোটেলে, নিরাপত্তা নিয়ে হুলস্থুল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement