shono
Advertisement

ইউটিউবে ভিডিও দেখে স্ত্রীর প্রসবের চেষ্টা স্বামীর, মর্মান্তিক মৃত্যু তরুণীর

অভিযুক্তের বিরুদ্ধে ফৌজদারি মামলা রুজু হয়েছে।
Posted: 05:15 PM Aug 24, 2023Updated: 05:15 PM Aug 24, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্ত্রী অন্তঃসত্ত্বা। এই পরিস্থিতিতে স্বামী ইউটিউব (Youtube) দেখেই তাঁর প্রসব করাতে গেলেন। আর তার ফলে ঘটে গেল মর্মান্তিক দুর্ঘটনা। দুর্ভাগ্যজনক মৃত্যু হল প্রসূতির। পুলিশে অভিযোগ দায়ের করেছে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্র।

Advertisement

ঠিক কী হয়েছিল? তামিলনাড়ুর (Tamil Nadu) কৃষ্ণগিরির বাসিন্দা ২৭ বছরের লোগানায়াকি। তাঁর স্বামী মধেশ ইউটিউবে সন্তান প্রসব করানোর ভিডিও দেখে পরিকল্পনা করেন বাড়িতেই তাঁদের সন্তানকে ভূমিষ্ঠ করাবেন। আর সেই পরিকল্পনাই হল কাল। লোগানায়াকির প্রসব বেদনা উঠলে তাঁর স্বামী বাড়িতেই তাঁদের সন্তানকে পৃথিবীর আলো দেখাতে ডেলিভারি করাতে যান। কিন্তু নাড়ি ঠিকভাবে কাটতে না পারায় প্রচুর পরিমাণে রক্তক্ষরণ হতে থাকে তরুণীর। ক্রমেই তিনি নিস্তেজ হয়ে পড়েন।

[আরও পড়ুন: ভারত-চিন সম্মতিতেই ব্রিকসের সম্প্রসারণ, জায়গা পেল ৬ দেশ]

এরপর তাঁকে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান ওই ব্যক্তি। কিন্তু চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। তাঁরাই পুলিশে অভিযোগ দায়ের করেছেন। অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে ফৌজদারি মামলা রুজু হয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত তাঁকে এখনও গ্রেপ্তার করা হয়নি। কী করে একজন প্রাপ্তবয়স্ক ব্যক্তি সন্তানজন্মের মতো গুরুত্বপূর্ণ বিষয়ে এমন সিদ্ধান্ত নিতে পারেন তা নিয়ে ক্ষোভ উগরে দিয়েছেন বহু মানুষ।

[আরও পড়ুন: ‘সঙ্গত কারণেই যুদ্ধ’, BRICS মঞ্চে ইউক্রেন বার্তা পুতিনের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement