shono
Advertisement

স্বামী, সন্তানের সামনে বন্দুক দেখিয়ে গণধর্ষণ স্ত্রীকে

অধরা অভিযুক্তরা, সমালোচনার মুখে যোগীর রাজ্যের পুলিশ। The post স্বামী, সন্তানের সামনে বন্দুক দেখিয়ে গণধর্ষণ স্ত্রীকে appeared first on Sangbad Pratidin.
Posted: 10:29 AM Oct 07, 2017Updated: 04:59 AM Oct 07, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের উত্তরপ্রদেশে বেআব্রু নারীর সম্মান। এবার গণধর্ষণের শিকার মুজফফরনগরের এক মহিলা। অভিযোগ, স্বামী এবং সন্তানের সামনেই মাথায় বন্দুক ঠেকিয়ে মহিলাকে ধর্ষণ করে চার দুষ্কৃতী।

Advertisement


সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, তিন মাসের সন্তানকে ডাক্তার দেখানোর জন্য স্বামীর মোটরবাইকে যাচ্ছিলেন ওই মহিলা। রাস্তায় তাঁদের উপর চড়াও হয় চারজনের একটি দল। বন্দুক দেখিয়ে নির্যাতিতার স্বামীকে বেঁধে ফেলে তারা। অভিযোগ, তারপর পাশের আখের ক্ষেতে নিয়ে গণধর্ষণ করা হয় তাঁকে। নির্যাতিতার স্বামী জানিয়েছেন, তাঁদের বেধড়ক মারধরও করে অভিযুক্তরা। পুলিশের কাছে গেলে তাঁদের প্রাণে মেরে ফেলার হুমকিও দেয় হামলাকারীরা। মুজফফরনগরের পুলিশ সুপার জানিয়েছেন, ইতিমধ্যে অভিযোগ দায়ের করা হয়েছে। নির্যাতিতা ও তাঁর স্বামীকে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। অভিযুক্তদের খোঁজ চলছে তবে এখনও পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা হয়নি।

মহিলাদের বিরুদ্ধে অপরাধের তালিকায় প্রথমসারিতে রয়েছে উত্তরপ্রদেশ। ধর্ষণ, হত্যার মতো ঘটনা সেখানে আকছারই ঘটছে। অখিলেশ যাদবের সমাজবাদী সরকারের গদি উলটে ক্ষমতায় এসেছে যোগী আদিত্যনাথের বিজেপি সরকার। মসনদে বসেই ‘অ্যান্টি রোমিও স্কোয়াড’ গড়ে মহিলাদের সুরক্ষা সুনিশ্চিত করার দাবি করেন তিনি। এনিয়ে পুলিশ ও প্রশাসনের কর্তাব্যক্তিদেরও কড়া নির্দেশ দেন মুখ্যমন্ত্রী। তবে এতকিছুর পরও পরিস্থিতি যে বদলায়নি তা অনেকটা স্পষ্ট। সম্প্রতি, লখনউয়ের মলিহাবাদে গণধর্ষণের শিকার হয় এক ছাত্রী। শুধু তাই নয় ধর্ষণের পর নির্যাতিতার মুখে গুলি ছুড়ে পালিয়ে যায় অভিযুক্তরা।

The post স্বামী, সন্তানের সামনে বন্দুক দেখিয়ে গণধর্ষণ স্ত্রীকে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার