shono
Advertisement

Breaking News

Odisha

হবু বরের সামনে গণধর্ষণের শিকার যুবতী! দুষ্কর্মের ভিডিও ভাইরাল, তদন্তে পুলিশ

অভিযুক্ত তিনজনকে আটক করে তদন্ত শুরু করেছে পুলিশ।
Published By: Subhankar PatraPosted: 01:05 PM Oct 26, 2024Updated: 01:05 PM Oct 26, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হবু বরের সঙ্গে ঘুরতে গিয়েছিলেন। বাড়ি ফেরার সময় বাগদত্তর সামনেই গণধর্ষণের শিকার তরুণী! আরও অভিযোগ, দুষ্কর্মের ভিডিও করে তা সোশাল মিডিয়ায় ছড়িয়ে দিয়েছে অভিযুক্তরা। তিন অজ্ঞাতপরিচয় ব্যক্তির বিরুদ্ধে স্থানীয় থানায় অভিযোগ দায়ের করেছেন নির্যাতিতা যুবতী। ঘটনাটি ঘটেছে ওড়িশার নয়াগড় জেলায়।

Advertisement

ঠিক কী হয়েছিল? পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত ২০ অক্টোবর হবু বরের সঙ্গে ফতেগড় রামমন্দিরে ঘুরতে যান নির্যাতিতা। ফেরার সময় তিন অভিযুক্ত যুগলকে জোর করে পাশের জঙ্গলে নিয়ে যায়। সেখানেই যুবতীকে তারা ধর্ষণ করে বলে অভিযোগ। বাধা দিতে গেলে সঙ্গী যুবককে মারধর করা হয়। এর পর শুক্রবার পুলিশে অভিযোগ জানান নির্যাতিতা। অভিযোগের ভিত্তিতে তিনজনকে আটক করে তদন্ত শুরু করেছেন তদন্তকারীরা।

স্থানীয় এসডিপিও বিমলকুমার বারিক বলেন, "নির্যাতিতা ও তাঁর সঙ্গী যুবকের পথ আটকায় তিন যুবক। তার পর কাছের পিঠাখাই জঙ্গলে তাঁদের নিয়ে গিয়ে যুবতীকে গণধর্ষণ করে বলে অভিযোগ। ছুরি দিয়ে ভয় দেখানো হয় তাঁর সঙ্গীকেও। তিনি আরও জানিয়েছেন, "নির্যাতিতার শারীরিক পরীক্ষা করা হয়েছে। তাঁর বয়ান রেকর্ড করা হবে। অভিযুক্তদের আটক করে তদন্ত শুরু হয়েছে।"

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • হবু বরের সঙ্গে ঘুরতে গিয়েছিলেন। বাড়ি ফেরার সময় তাঁর সামনেই গণধর্ষণের শিকার তরুণী!
  • আরও অভিযোগ দুষ্কর্মের ভিডিও করে তা সোশাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়া হয়েছে।
  • তিন অজ্ঞাত পরিচিতদের বিরুদ্ধে স্থানীয় থানায় অভিযোগ দায়ের করেছেন যুবতী।
Advertisement