shono
Advertisement
Uttar Pradesh

বিশ্ববিদ্যালয়ের ছাদে জলের ট্যাঙ্ক থেকে উদ্ধার মহিলার দেহ! যোগীরাজ্যে চাঞ্চল্য

মৃতের স্বামী ও শাশুড়ির খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।
Posted: 12:55 PM May 07, 2024Updated: 12:55 PM May 07, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশ্ববিদ্যালয়ের ছাদে জলের ট্যাঙ্ক থেকে উদ্ধার এক মহিলার দেহ। উত্তরপ্রদেশের (Uttar Pradesh) গ্রেটার নয়ডায় গৌতম বুদ্ধ বিশ্ববিদ্যালয়ের (Gautam Buddha University) ছাত্রাবাসের ছাদে মহিলার দেহ উদ্ধারকে ঘিরে রীতিমতো শোরগোল শুরু হয়েছে। প্রাথমিকভাবে পুলিশের অনুমান, ওই মহিলাকে খুন করে দেহ জলের ট্যাঙ্কে ফেলে দেওয়া হয়। ঘটনার পর থেকেই পলাতক মহিলার স্বামী ও শাশুড়ি। গোটা ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে জানা যাচ্ছে, মৃত মহিলার স্বামী জেআইএমএস হাসপাতালের চতুর্থ শ্রেণির কর্মী হিসেবে কাজ করেন। বিশ্ববিদ্যালয়ের পাশেই একটি ফ্ল্যাটে স্বামী ও শাশুড়ির সঙ্গে থাকতেন ওই মহিলা। স্থানীয় সূত্রে জানা যাচ্ছে, গত রবিবার রাতে কোনও কারণে চরম অশান্তি হয় স্বামী ও স্ত্রীর মধ্যে। অনুমান করা হচ্ছে, অশান্তির জেরেই ওই মহিলাকে খুন করে থাকতে পারেন তাঁর স্বামী। ঘটনার পর থেকে পলাতক মহিলার স্বামী ও শাশুড়ি। ফলে খুনের ঘটনার মহিলার স্বামীর হাত থাকার আশঙ্কা আরও তীব্র হচ্ছে। মহিলার পরিবারের অভিযোগের ভিত্তিতে এফআইআর দায়ের করে তদন্ত শুরু করেছে পুলিশ। খোঁজ চলছে দুই অভিযুক্তের।

[আরও পড়ুন: মিম ঘিরে রাজনীতির ছায়াযুদ্ধ, নিজের ‘নাচে’র ভিডিও শেয়ার করে মমতাকে খোঁচা মোদির!]

স্থানীয়দের তরফে জানা যাচ্ছে, হোস্টেলের ছাদে জলের ট্যাঙ্কের ভিতর ওই মহিলার দেহ উদ্ধার হতেই রীতিমতো আতঙ্ক ছড়ায় পড়ুয়াদের মধ্যে। খবর পেয়ে ঘটনাস্থলে আসেন পুলিশ আধিকারিকরা। শীর্ষ পুলিশ কর্তা শিবহরি মিনা বলেন, 'মহিলার দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পাশাপাশি তদন্তকারী দল গঠন করে অভিযুক্তদের খোঁজে শুরু হয়েছে তল্লাশি অভিযান।' শীঘ্রই দোষীদের গ্রেপ্তার করা হবে বলে আস্বস্ত করেন মিনা।

[আরও পড়ুন: ‘ধর্ষকের সন্তানের জন্ম দিতে বাধ্য করা যাবে না নির্যাতিতাকে’, নির্দেশ হাই কোর্টের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বিশ্ববিদ্যালয়ের ছাদে জলের ট্যাঙ্ক থেকে উদ্ধার মহিলার মৃতদেহ।
  • বিশ্ববিদ্যালয়ে মহিলার দেহ উদ্ধারে আতঙ্কিত পড়ুয়ারা।
  • খুনের ঘটনায় অভিযুক্ত মহিলার স্বামী ও শ্বাশুড়ির খোঁজে তল্লাশি পুলিশের।
Advertisement