shono
Advertisement

নিরামিষ বিতর্কের মধ্যেই মেক্সিকোর লাস্যময়ী মডেলকে বিয়ে? চর্চায় জোম্যাটো সিইও

দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে দীপিন্দর গোয়েল?
Posted: 04:52 PM Mar 22, 2024Updated: 04:52 PM Mar 22, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দ্বিতীয়বার বিয়ে করলেন জোম্যাটোর (Zomato) সিইও দীপিন্দর গোয়েল! পাত্রী মেক্সিকোর মডেল গ্রেসিয়া মুনোজ! দিন দুয়েক আগেই জোম্যাটোর নয়া গ্রিন ফ্লিটের ঘোষণা করে বিতর্কের শিরোনামে উঠে এসেছিলেন। সেই বিতর্কের আবহেই এবার শুরু হল তাঁর বিয়ের জল্পনা।

Advertisement

শোনা যাচ্ছে, কয়েক মাস আগেই চুপিসারে বিয়ে সেরে ফেলেছেন জোম্যাটো সিইও (Zomato CEO)। মেক্সিকান মডেলের সঙ্গে মধুচন্দ্রিমাতেও গিয়েছিলেন ফেব্রুয়ারি মাসে। আপাতত ভারতে ফিরে চুটিয়ে সংসার করছেন নবদম্পতি। তবে বিয়ে নিয়ে প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি জোম্যাটোর প্রধান। বিয়ের জল্পনা শুরু হয় গ্রেসিয়ার ইনস্টাগ্রাম থেকে। সম্প্রতি নিজের বায়োতে তিনি লেখেন, ভারতে এসে নতুন জীবন শুরু করেছেন। তার পর থেকেই জল্পনা, তাহলে কি জোম্যাটোর সিইও বিয়ে সেরে ফেলেছেন?

[আরও পড়ুন: শিক্ষায় ধর্মীয় বিভেদ কেন, উত্তরপ্রদেশের মাদ্রাসা আইন নিয়ে বড় রায় হাই কোর্টের]

এর আগে কাঞ্চন জোশীকে বিয়ে করেছিলেন দীপিন্দর। আইআইটি দিল্লিতে একসঙ্গে পড়তেন তাঁরা। তবে সেই বিয়ে টেকেনি। কয়েক বছরের মধ্যেই ভেঙে যায় তাঁদের সম্পর্ক। যদিও নিজের বিবাহ বিচ্ছেদ নিয়ে কখনই প্রকাশ্যে কিছু বলেননি জোম্যাটোর সিইও। ওয়াকিবহাল মহলের অনুমান, ব্যক্তিগত জীবন প্রকাশ্যে আনতে চান না বলেই হয়তো দ্বিতীয় বিয়ের কথা ঘোষণা করেননি দীপিন্দর। তবে গ্রেসিয়ার ইনস্টাগ্রাম ক্রমশই জল্পনা বাড়াচ্ছে।

প্রসঙ্গত, গত মঙ্গলবারই নতুন পরিষেবা আনার ঘোষণা করা হয় জোম্যাটোর তরফে। যেখানে বলা হয়, এখন থেকে ১০০ শতাংশ নিরামিষ খাবার ডেলিভারি করবে তারা। এক্ষেত্রে সম্পূর্ণ নিরামিষ রেস্তরাঁ থেকে খাবার ডেলিভারি করা হবে সবুজ বাক্সে। আমিষ খাবার পরিবেশন করা হয়, এমন কোনও দোকান থেকেও নিরামিষ আনা হবে না। এমনকী বিশেষ ডেলিভারি পার্টনাররা কেবল নিরামিষ খাবারই ডেলিভারি করবেন, তাঁরা এই খাবার নিয়ে কোনও আমিষ রেস্তরাঁতেও ঢুকবেন না। এই ঘোষণা হতেই দেশজুড়ে তুমুল বিতর্ক শুরু হয়। বাধ্য হয়ে পরের দিনই এই সিদ্ধান্ত প্রত্যাহার করে জোম্যাটো।

[আরও পড়ুন: সুপ্রিম কোর্টে মিলল না জামিন, আবগারি দুর্নীতিতে আরও চাপে কে কবিতা

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement