shono
Advertisement

ইডেনে বিরাটদের সঙ্গে ম্যাচ দিয়েই আইপিএল অভিযান শুরু নাইট রাইডার্সদের

উদ্বোধনী ম্যাচে ওয়াংখেড়েতে মুখোমুখি হবে মুম্বই ইন্ডিয়ান্স ও ধোনির চেন্নাই। The post ইডেনে বিরাটদের সঙ্গে ম্যাচ দিয়েই আইপিএল অভিযান শুরু নাইট রাইডার্সদের appeared first on Sangbad Pratidin.
Posted: 10:29 AM Feb 15, 2018Updated: 06:23 PM Jul 13, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঘরের মাঠে বিরাট কোহলিদের সঙ্গে ম্যাচ দিয়ে ২০১৮-র আইপিএল দৌড় শুরু করছে কলকাতা নাইট রাইডার্স। ৮ এপ্রিল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু বনাম কেকেআর ম্যাচ ছাড়াও একইদিনে কোটলায় দিল্লি ডেয়ারডেভিলস মুখোমুখি হবে কিংস ইলেভেন পাঞ্জাবের। একাদশ আইপিএল শুরু আগের দিন ৭ এপ্রিল। ওয়াংখেড়েতে মুম্বই ইন্ডিয়ান্স খেলবে দু’বছর নির্বাসনে থাকা চেন্নাই সুপার কিংসের সঙ্গে। এবার ৪৮টি ম্যাচ সন্ধ্যায় ও ১২টি ম্যাচ বিকেলে হবে। ৬ এপ্রিল উদ্বোধনী ম্যাচ মুম্বইয়ে। কোয়ালিফায়ার ১ ও ফাইনাল মুম্বইয়ে হলেও কোয়ালিফায়ার ২ আর এলিমিনেটর কোথায় হবে, তা নিয়ে সিদ্ধান্ত হয়নি।

Advertisement

[আইপিএল নিলামে ১২.৫ কোটিতে রাজস্থানে স্টোকস, টিম পেলেন না গেইল]

ইডেনে এপ্রিলের দ্বিতীয় সপ্তাহের শুরুতে কোহলি কলকাতায় পা রাখা মানে ভারত অধিনাককে নিয়ে ক্রিকেটপ্রেমীদের মধ্যে ঝড় উঠবে। একেই দক্ষিণ আফ্রিকায় সিরিজ জিতে আসার পর ঘরের ছেলেদের নিয়ে এমনই আলোচনা তুঙ্গে। তার উপর টুর্নামেন্টের শুরুতে কোহলিকে ইডেন পাওয়া অনেকটা বোনাসের মতো। তাই প্রথম ম্যাচে কেকেআরের প্রতিপক্ষ বেঙ্গালুরু হয়ে যাওয়ায় ইডেনের সামনে সেই পুরনো ভিড় চোখে পড়বে। টুর্নামেন্টের শুরুতে ক্রীড়াসূচি অনুয়ায়ী কেকেআর সুবিধা পাচ্ছে। কারন একটা ম্যাচ হোম খেলে তারা বািরে যাবে। তারপর আবার পরের ম্যাচের জন্য শহরে আসবে। টানা বাইরে খেলার ধকল তাদের নিতে হবে না। ২১ এপ্রিল ঘরের মাঠে পাঞ্জাবের বিরুদ্ধে খেলে কেকেআর বাইরে যাবে দুটি ম্যাচ খেলতে। সেই দুটি হল, ২৭ ও ২৯ এপ্রিল দিল্লি ডেয়ারডেভিলস এবং কোহলিদের বিরুদ্ধে ফিরতি ম্যাচ খেলতে। তার আগে লিগে নিজেদের জায়গা বুঝে নিতে অসুবিধা হবে না কেকেআরের। আসল লড়াই প্রথম দুটি ম্যাচ। সেখানে বাজি মারতে পারলে কেকেআর গতি পাবে।

[৬ এপ্রিল শুরু এবারের আইপিএল, ফাইনাল মুম্বইয়ে]

The post ইডেনে বিরাটদের সঙ্গে ম্যাচ দিয়েই আইপিএল অভিযান শুরু নাইট রাইডার্সদের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার