shono
Advertisement

নিজের ব্যাট নিজেই সারানোর টিপস দিলেন ক্যাপ্টেন কোহলি, মুহূর্তে ভিডিও ভাইরাল

ব্যাট হাতে বাইশ গজে ঝড় তোলার সিক্রেট ফাঁস! The post নিজের ব্যাট নিজেই সারানোর টিপস দিলেন ক্যাপ্টেন কোহলি, মুহূর্তে ভিডিও ভাইরাল appeared first on Sangbad Pratidin.
Posted: 07:11 PM Sep 11, 2020Updated: 07:11 PM Sep 11, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কথায় বলে, যে রাঁধে সে চুলও বাঁধে। তাই তো যিনি ব্যাট হাতে বিপক্ষ বোলারের রাতের ঘুম কেড়ে নিতে পারেন, তিনি নিজেই নিজের ব্যাটের যত্নও করতে পারেন। বিরাট কোহলি (Virat Kohli) একটি ভিডিও পোস্ট করে অন্তত সেটাই স্পষ্ট করে দিলেন। যা এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

Advertisement

নিজের ব্যাটের ওজন নিয়ে বেশ খুঁতখুঁতে ছিলেন শচীন তেণ্ডুলকর। মাঠে নামার আগে একাধিকবার ব্যাট যাচাই করে নেন ক্রিস গেইলও। তবে শুধু এঁরাই নন, দুনিয়ার তাবড় তাবড় ব্যাটসম্যানটা নিজেদের ব্যাটটিকে একেবারে নিজেদের আদর্শ করে তৈরি করতে চান। আর সেই তালিকায় রয়েছেন ভারত অধিনায়ক বিরাট কোহলিও। এক সেন্টিমিটারও যে পারফরম্যান্সে কতখানি ভাল বা খারাপ প্রভাব ফেলতে পারে, তা ভালই জানেন কোহলি। আর তাই নিজের ব্যাটের মেরামতি কীভাবে করতে হবে, সেটিও রপ্ত করে রেখেছেন কোহলি। আইপিএলের প্রাক্কালে নিজের ব্যাট সারাই করেই নজর কাড়লেন তিনি।

[আরও পড়ুন: নিষেধাজ্ঞা উঠল, দেশের জার্সিতে ইকুয়েডরের বিরুদ্ধে খেলতে পারবেন মেসি]

শুক্রবার একটি ভিডিও পোস্ট করেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (RCB) অধিনায়ক। যেখানে দেখা যাচ্ছে, তাঁর রুমে সারি দিয়ে সাজানো বেশ কয়েকটি ব্যাট। আর টেবিলের উপর রাখা একটি ব্যাট হাতে তুলে নিয়ে করাত দিয়ে তার হ্যান্ডেলের একেবারে উপরের অংশ কেটে ফেললেন তিনি। আর তাতেই ‘পারফেক্ট’ শেপ নিল তাঁর ব্যাটটি। ভিডিওটি পোস্ট করে কোহলি লিখেছেন, “সামান্যতম জিনিসকেও গুরুত্ব দেওয়া জরুরি। এক সেন্টিমিটারও অনেকখানি পার্থক্য গড়ে দেয়। আমি আমার ব্যাট সারিয়ে নিতে দারুণ ভালবাসি।” সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই ভাইরাল হয়ে যায় কোহলির কেরামতি। তারকার হাতের জাদুতে মোহিত ক্রিকেটপ্রেমীরা।

তবে শুধু বিরাটভক্তরাই নয়, কোহলির কীর্তি অবাক করেছে হার্দিক পাণ্ডিয়াকেও। মুম্বই ইন্ডিয়ান্সের অলরাউন্ডার মজা করে লিখেছেন, “আমি আমার কয়েকটা ব্যাট তোমার কাছে পাঠিয়ে দিচ্ছি।” করোনা আবহে আইপিএল নিশ্চিত হওয়ার পর থেকেই উত্তেজনার পারদ চড়তে শুরু করেছে। আর মাঠের বাইরের নানা মজার ঘটনা নিয়ে মজে রয়েছে নেটদুনিয়া।

[আরও পড়ুন: আইপিএল ১৩: পুরোপুরি বিদেশি নির্ভর রাজস্থান রয়্যালস, কেমন হতে পারে প্রথম একাদশ?]

The post নিজের ব্যাট নিজেই সারানোর টিপস দিলেন ক্যাপ্টেন কোহলি, মুহূর্তে ভিডিও ভাইরাল appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement