shono
Advertisement
Sakshi Dhoni

ফের বাবা হচ্ছেন ধোনি? সাক্ষীর পোস্ট ঘিরে তুঙ্গে জল্পনা!

সোশাল মিডিয়ায় কী লিখেছেন ধোনিপত্নী?
Posted: 09:22 AM Apr 29, 2024Updated: 09:22 AM Apr 29, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পরপর দুম্যাচ হারার পরে জয়ের সরণিতে ফিরেছে চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings)। লিগ টেবিলে ছয় নম্বর স্থান থেকে সোজা উঠে এসেছে তিন নম্বরে। ম্যাচ জেতার আনন্দের মধ্যেই কি সুখবর আসতে চলেছে চেন্নাই শিবিরে? মহেন্দ্র সিং ধোনির (Mahendra Singh Dhoni) স্ত্রী সাক্ষীর (Sakshi Dhoni) সোশাল মিডিয়ার বক্তব্য দেখে তেমনটাই মনে করছেন ক্রিকেট ভক্তরা।

Advertisement

মাহিকে সোশাল মিডিয়ায় খুব একটা দেখা যায় না। সমর্থকদের সেই অভাব কিছুটা হলেও পূরণ করেন তাঁর স্ত্রী। এদিনও ম্যাচের মুহূর্ত সোশাল মিডিয়ায় পোস্ট করেন সাক্ষী। যদিও ছবির থেকে বেশি ভক্তদের নজর কেড়েছে তার ক্যাপশন। যেখানে তিনি চেন্নাইকে তাড়াতাড়ি ম্যাচ শেষ করার অনুরোধ জানিয়েছেন। কারণ, ঘরে ফুটফুটে এক 'সন্তান' আসতে চলেছে। সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে যায় সেই পোস্ট।

[আরও পড়ুন: প্রায় ৬৩ হাজার দর্শকের শব্দব্রহ্মে দিশেহারা ওড়িশা! সমর্থকদের ধন্যবাদ জানালেন টুটু বোস]

তাহলে কি ফের সুখবর আসতে চলেছে ধোনির ঘরে? সাক্ষীর পোস্টে যদিও সে বিষয়ে পরিষ্কার করে লেখা নেই। বরং সেখানে তিনি নিজেকে 'বুয়া' বা পিসি বলে উল্লেখ করেছেন। সাক্ষী লিখেছেন, "চেন্নাই টিম, তাড়াতাড়ি খেলা শেষ করো। 'বেবি' আসতে চলেছে। পিসি অনুরোধ করছে।" তার পরেই শুরু হয় গুঞ্জন। ঠিক কী বোঝাতে চাইলেন সাক্ষী?

ম্যাচ যদিও তাড়াতাড়ি শেষ করে ফেলেন ধোনিরা। প্রথমে ব্যাট করে চেন্নাই ২১২ রান তোলে। অধিনায়ক ঋতুরাজ করেন ৯৮ রান। শেষের দিকে নেমে মাহি ২ বলে ৫ রান করে অপরাজিত থাকেন। জবাবে ১৯ ওভারের মধ্যেই মাত্র ১৩৪ রানে গুটিয়ে যায় হায়দরাবাদ। সাক্ষীর অনুরোধেই কি দ্রুত জয় চেন্নাই শিবিরের?

[আরও পড়ুন: প্রকৃত অধিনায়কের যোগ্য গিন্নি, মোহনবাগানকে জেতাতে গরমেই ঠায় বসে শুভাশিসের স্ত্রী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • পর পর দুম্যাচ হারার পরে জয়ের সরণিতে ফিরেছে চেন্নাই সুপার কিংস।
  • লিগ টেবিলে ছয় নম্বর স্থান থেকে সোজা উঠে এসেছে তিন নম্বরে।
  • সাক্ষী চেন্নাইকে তাড়াতাড়ি ম্যাচ শেষ করার অনুরোধ জানিয়েছেন।
Advertisement