shono
Advertisement

৩৬ কোটি টাকার প্রস্তাব দেওয়া বিজেপি নেতার নাম ফাঁস করলেন শর্মিলা

এমন বিস্ফোরক অভিযোগের জন্য শর্মিলার বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়ার হুমকি দিয়েছে বিজেপি। The post ৩৬ কোটি টাকার প্রস্তাব দেওয়া বিজেপি নেতার নাম ফাঁস করলেন শর্মিলা appeared first on Sangbad Pratidin.
Posted: 12:45 PM Feb 15, 2017Updated: 07:15 AM Feb 15, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রার্থী হওয়ার টোপ প্রসঙ্গে বিজেপিকে তোপ দাগার ২৪ ঘণ্টার মধ্যেই ফের বিস্ফোরক মণিপুরের আয়রন লেডি ইরোম শর্মিলা। যে বিজেপি নেতা তাঁকে প্রার্থী হওয়ার জন্য ৩৬ কোটি টাকার প্রস্তাব দিয়েছিলেন তাঁর নাম এবার ফাঁস করলেন শর্মিলা। বিজেপির যুব মোর্চার রাজ্য শাখার আহ্বায়ক সুরবিনয়ের নামে অভিযোগের আঙুল তুলেছেন তিনি।

Advertisement

(‘প্রার্থী হওয়ার জন্য ৩৬ কোটি টাকার প্রস্তাব দিয়েছিল বিজেপি’)

এদিকে, এমন বিস্ফোরক অভিযোগের জন্য শর্মিলার বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়ার হুমকি দিয়েছে বিজেপি। বিজেপি জানিয়েছে, নিজের অভিযোগ প্রমাণ করতে না পারলে শর্মিলার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেবে নেতৃত্ব। প্রসঙ্গত, গতকালই শর্মিলা অভিযোগ করেছিলেন, রাজ্যের মুখ্যমন্ত্রী ওকরাম ইবোবি সিংয়ের বিরুদ্ধে থোওবল থেকে প্রার্থী হওয়ার জন্য তাঁকে ৩৬ কোটি টাকার প্রস্তাব দেওয়া হয়েছিল। যদিও এই অভিযোগ অস্বীকার করেছে বিজেপি। বিজেপির রাজ্য সভাপতি কে ভবানন্দ সিং সংবাদমাধ্যমকে জানিয়েছেন, সুরবিনয় নামে মোর্চা অথবা অন্য কোনও শাখা সংগঠনে কেউ নেই। পুরোটাই গল্প সাজিয়েছেন শর্মিলা।

The post ৩৬ কোটি টাকার প্রস্তাব দেওয়া বিজেপি নেতার নাম ফাঁস করলেন শর্মিলা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement