shono
Advertisement

Breaking News

Bohurupi

‘বহুরূপী’র শুটিং শেষ, কীভাবে সেলিব্রেট করলেন ঋতাভরী-আবিররা?

পুজোতেই সিনেমা হলে আসছে নন্দিতা-শিবপ্রসাদ জুটির এই নতুন ছবি।
Published By: Suparna MajumderPosted: 10:45 AM May 14, 2024Updated: 10:45 AM May 14, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঘটনা-দুর্ঘটনা অতিক্রম করে শেষ হল নন্দিতা রায় (Nandita Roy) ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের 'বহুরূপী'র শুটিং। শেষ দিনে ছিল যুদ্ধ জয়ের আনন্দ। হাসিমুখে ক্যামেরার সামনে পোজ দেন ঋতাভরী চক্রবর্তী, আবির চট্টোপাধ্যায়রা। পেটপুজো করে সেলিব্রেশনের ছবিও শেয়ার করেছেন অভিনেত্রী।

Advertisement

ছবি: ইনস্টাগ্রাম

পুজোয় নন্দিতা-শিবপ্রসাদ জুটির উইন্ডোজ প্রোডাকশনের ছবি মানেই দর্শকদের কাছে বাম্পার অফার। গত বছর তা ছিল 'রক্তবীজ'। এবার 'বহুরূপী'র পালা। পরিচালনার পাশাপাশি এই ছবিতে অভিনয়ও করছেন শিবপ্রসাদ মুখোপাধ্যায় (Shiboprosad Mukherjee)। এই ছবির শুটিং করতে গিয়েই আহত হয়েছিলেন তিনি। শোনা যায়, এক অ্যাকশন দৃশ্যে উঁচু থেকে লাফ দেওয়ার সময় হঠাৎ কোমরে গুরুতর চোট পান অভিনেতা-পরিচালক। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাড়ে চিড় ধরা পড়ে। ৮ এপ্রিল হাসপাতালে থেকে বাড়ি ফেরেন পরিচালক।

[আরও পড়ুন: কাজী নজরুল ইসলামের বায়োপিকে কিঞ্জল! কবিগুরুর ভূমিকায় কে? ]

এই ধাক্কা সামলেই শুটিং ফ্লোরে ফেরে 'বহুরূপী' (Bohurupi) টিম। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে কৌশানী মুখোপাধ্যায়। সোমবার ছবির শুটিংয়ের একাধিক ছবি শেয়ার করেছেন ঋতাভরী (Ritabhari Chakraborty)। তাতেই কলাকুশলীদের উচ্ছ্বাস দেখা যাচ্ছে। হাসিমুখে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন সকলে। একটি ছবিতে ঋতাভরীকে বধূবেশে পিঠের মতো কিছু খেতে দেখা যাচ্ছে, আরেকটি ছবি আবার আলতা পায়ে তুলেছেন অভিনেত্রী। আইসক্রিম খাওয়ার ছবিও শেয়ার করেছেন তিনি।

এর আগে উইন্ডোজের প্রযোজনাতেই 'ব্রহ্মা জানেন গোপন কম্মটি' ও 'ফাটাফাটি' সিনেমায় অভিনয় করেছেন ঋতাভরী। এদিন 'বহুরূপী'র শুটিং শেষ হওয়ার কথা ঘোষণা করে অভিনেত্রী লেখেন, "বহুরূপীর শুটিং শেষ! দুরন্ত এক যাত্রা ছিল। উইন্ডোজ পরিবারের সঙ্গে আমার তৃতীয় কাজ। এত চ্যালেঞ্জিং চরিত্রের জন্য আর মনে রাখার মতো এই সিনেমা দেওয়ার জন্য অন্তর থেকে নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা। আমাদের এই সিনেমা আপনাদের সঙ্গে শেয়ার করার জন্য আর তর সইছে না। এই পুজোতেই আসছে।"

[আরও পড়ুন: অদিতির ‘গজগামিনী’ চলনে কামসূত্রের যোগ! জানুন ভাইরাল ‘হীরামাণ্ডি’ দৃশ্যের রহস্য ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ঘটনা-দুর্ঘটনা অতিক্রম করে শেষ হল নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের 'বহুরূপী'র শুটিং।
  • হাসিমুখে ক্যামেরার সামনে পোজ দেন ঋতাভরী চক্রবর্তী, আবির চট্টোপাধ্যায়রা।
Advertisement