shono
Advertisement
J P Nadda

আর জি কর কাণ্ডে এবার আসরে বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব, রাজ্যকে নিশানা করলেন নাড্ডা

'বাংলায় ক্রমাগত মহিলাদের উপর অত্যাচার বাড়ছে', মন্তব্য জে পি নাড্ডার।
Published By: Tiyasha SarkarPosted: 07:37 PM Aug 13, 2024Updated: 09:00 PM Aug 13, 2024

নন্দিতা রায়, নয়াদিল্লি: আর জি কর কাণ্ডে এবার সরব বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা। ঘটনার তীব্র নিন্দার পাশাপাশি রাজ্য সরকারকে আক্রমণ শানালেন তিনি। স্বাগত জানালেন হাই কোর্টের সিবিআই তদন্তের নির্দেশকে। এই ইস্যুতে মুখ খুলেছেন লোকসভার স্পিকার ওম বিড়লাও। 

Advertisement

 

আর জি কর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে তরুণী চিকিৎসককে যৌন হেনস্তা ও খুনের ঘটনায় তোলপাড় গোটা বাংলা। দেশজুড়ে প্রতিবাদে সোচ্চার হয়েছেন চিকিৎসকরা। ইতিমধ্যেই একজনকে গ্রেপ্তার করা হলেও তদন্তে মোটেই খুশি নয় কোনওপক্ষই। যার ফলে তদন্ত ভার তুলে দেওয়া হয়েছে সিবিআইয়ের হাতে। ঘটনার জেরে পদ থেকে সরতে হয়েছে অধ্যত্র সন্দীপ ঘোষকে। আদালতের নির্দেশ ছাড়া আপাতত অন্যত্রও নিয়োগ করা যাবে না তাঁকে। এই পরিস্থিতিতে এবার চিকিৎসক খুন ইস্যুতে আসরে নামল বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব।

[আরও পড়ুন: অশান্ত বাংলাদেশ, অনিশ্চিত ‘স্বাধীনতা সড়ক’-এর ভবিষ্যৎ, হতাশ নদিয়ার হৃদয়পুরবাসী]

মঙ্গলবার সন্ধেয় একটি এক্স হ্যান্ডেলে একটি ভিডিও বার্তা দিয়েছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা। তাঁর কথায়, যা ঘটেছে তা অত্যন্ত নিন্দনীয়। এই ধরনের ঘটনা মেনে নেওয়া যায় না। এর পরই রাজ্য সরকারকে নিশানা করেন তিনি। বলেন, "বাংলায় মহিলাদের উপর অত্যাচার বাড়ছে।" রাজ্যের তরফে অপরাধীদের আড়াল করার চেষ্টা করা হচ্ছে বলেও দাবি করেন তিনি। লোকসভার স্পিকার বলেছেন, "গোটা বিষয়টা অত্যন্ত চিন্তাজনক। কী সমাধান সূত্র বেরোয় সেই অপেক্ষায় আছি।" ইতিমধ্যেই ঘটনার তদন্তভার সিবিআইয়ের হাতে তুলে দেওয়ার নির্দেশ দিয়েছে আদালত। নির্দেশ পাওয়ার পরই এদিন সন্ধ্যায় টালা থানায় গিয়ে তদন্তভার বুঝে নেন সিবিআই আধিকারিকরা।

[আরও পড়ুন: কর্মবিরতির জের, আউটডোরে আচমকা বন্ধ টিকিট দেওয়া, উত্তেজনা মুর্শিদাবাদ মেডিক্যালে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আর জি কর কাণ্ডে এবার সরব বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডার।
  • ঘটনার তীব্র নিন্দার পাশাপাশি রাজ্য সরকারকে আক্রমণ শানালেন তিনি।
  • স্বাগত জানালেন হাই কোর্টের সিবিআই তদন্তের নির্দেশকে।
Advertisement